Indian Air Force

৯০ বছর বয়সেও জিমে কসরত বায়ুসেনার অবসরপ্রাপ্ত এয়ার মার্শালের!

বায়ুসেনার কাজ থেকে দীর্ঘদিন অবসর নেওয়ার পরও একজন অবসরপ্রাপ্ত এয়ার মার্শাল নিজেকে ফিট রাখার জন্য প্রতিদিন যে কসরত করেন সেই ভিডিয়ো বুধবার আপলোড করা হয়েছে ইন্ডিয়ান এয়ার ফোর্সের অফিসিয়াল টুইটার হ্যান্ডল থেকে।

Advertisement

সংবাদ সংস্থা

নয়াদিল্লি শেষ আপডেট: ৩১ অক্টোবর ২০১৯ ১৫:২৭
Share:

৯০ বছর বয়সেও জিমে কসরত। ছবি ভিডিয়ো থেকে নেওয়া।

ফিটনেস ও নিয়মানুবর্তিতার জন্য সেনাবাহিনীর অফিসারদের সুনাম আছে। বায়ুসেনার কাজ থেকে দীর্ঘদিন অবসর নেওয়ার পরও একজন অবসরপ্রাপ্ত এয়ার মার্শাল নিজেকে ফিট রাখার জন্য প্রতিদিন যে কসরত করেন সেই ভিডিয়ো বুধবার আপলোড করা হয়েছে ইন্ডিয়ান এয়ার ফোর্সের অফিসিয়াল টুইটার হ্যান্ডল থেকে। তার পরই ভাইরাল হয়েছে সেই ভিডিয়ো।

Advertisement

ভারতীয় বায়ুসেনার অবসরপ্রাপ্ত এয়ার মার্শাল পিভি আয়ার। ৩০ অক্টোবর তাঁর বয়স ৯০ হল। জন্মদিনে তাঁকে সম্মান জানাতেই জিমে কসরতের সেই ভিডিয়ো আপলোড করা হয়েছে নিজেকে ফিট রাখার জন্য এই বয়সেও তাঁর কসরতে সম্মান জানাতে জন্মদিনে ওই ভিডিয়োটি আপলোড করা হয়েছে।

সেই ভিডিয়োতে আয়ারকে জন্মদিনের শুভেচ্ছা জানিয়ে ইন্ডিয়ান এয়ার ফোর্সের তরফে লেখা হয়েছে, ‘এয়ার মার্শালের উদ্যম দেখে আমরা উৎসাহিত। বয়স যে শুধুই একটা সংখ্যা সেটা আপনি প্রমাণ করলেন।’ দেখুন সেই ভিডিয়ো-

Advertisement

আরও পড়ুন: সংঘর্ষ এড়াতে যাত্রিবোঝাই গাড়ি পড়ে গেল জলে! দেখুন ভিডিয়ো

আরও পড়ুন: উপত্যকায় উন্নয়নের নবযুগ শুরু হবে, বল্লভভাইয়ের জন্মজয়ন্তীতে কাশ্মীর বার্তা মোদীর

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন