Tamilnadu

স্কুলেই যৌনতায় লিপ্ত শিক্ষক! হাতেনাতে ধরে গণপিটুনি দিল গ্রামবাসীরা

সেই অবস্থায় গ্রামবাসীদের হাতে ধরাও পড়ে যান ওই দু’জন। তার পর অভিযুক্ত ওই শিক্ষককে ধরে গণপিটুনি দেন ক্ষিপ্ত গ্রামবাসীরা।

Advertisement

সংবাদ সংস্থা

চেন্নাই শেষ আপডেট: ১১ সেপ্টেম্বর ২০১৯ ১২:০৩
Share:

অবিযুক্ত শিক্ষককে পেটাচ্ছে গ্রামবাসীরা। ছবি ভিডিয়ো থেকে নেওয়া।

স্কুল শেষ হয়ে গিয়েছে। কিন্তু স্কুল চত্বরেই অঙ্গনওয়াড়ি কর্মীর সঙ্গে যৌনতায় মত্ত শিক্ষক। সেই অবস্থায় গ্রামবাসীদের হাতে ধরাও পড়ে যান ওই দু’জন। তার পর অভিযুক্ত ওই শিক্ষককে ধরে গণপিটুনি দেন ক্ষিপ্ত গ্রামবাসীরা। গতকাল, মঙ্গলবার লজ্জাজনক এই ঘটনাটি ঘটেছে তামিলনাড়ুর নামাক্কলের উদুপ্পম সরকারি স্কুলে। তার পর থেকেই এই ঘটনা ঘিরে সরগরম তামিলনাড়ুর ওই গ্রাম।

Advertisement

জানা গিয়েছে, ওই স্কুলে কর্মরত অঙ্গনওয়াড়ি কর্মীর সঙ্গে বিগত কয়েক মাস ধরে প্রেমের সম্পর্ক ছিল অভিযুক্ত শিক্ষকের। এর আগেও তাঁদের আপত্তিকর অবস্থায় দেখে ফেলে স্কুলেরই কিছু ছাত্র। বিষয়টি তারা নিজেদের বাবা-মাকেও জানিয়েছিল। তাই গতকাল ওই দু’জন হাতেনাতে ধরা পড়তেই শিক্ষককে জিজ্ঞাসাবাদ শুরু করেন গ্রামবাসীরা। শিক্ষককে মারধরও করা হয়। তার পর পুলিশ এসে অভিযুক্ত শিক্ষককে উদ্ধার করে থানায় নিয়ে যায়।

এ বিষয়ে ওই স্কুলের প্রধানশিক্ষক জানিয়েছেন, অভিযুক্ত ওই শিক্ষকের বিরুদ্ধে শাস্তিমূলক ব্যবস্থা নেওয়া হবে। ওই অঙ্গনওয়াড়ি কর্মীর বিরুদ্ধেও সংশ্লিষ্ট দফতর ব্যবস্থা নেবে বলে জানা গিয়েছে।

Advertisement

আরও পড়ুন: হেলমেটেই ড্রাইভিং লাইসেন্স থেকে বিমার স্লিপ! জরিমানা থেকে বাঁচতে অভিনব পন্থা

আরও পড়ুন: গাড়ির কাগজ দেখানো যাবে অ্যাপে, জানাল কেন্দ্র

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন