Kailash Choudhary

করোনা আক্রান্ত কেন্দ্রীয় প্রতিমন্ত্রী কৈলাস চৌধুরী

রাজস্থানের বাড়মের লোকসভা কেন্দ্রের বিজেপি সাংসদ কৈলাস জানিয়েছেন, তাঁর কিছুটা শ্বাসকষ্টজনিত সমস্যা রয়েছে। চিকিৎসকেদের নিয়মিত পর্যবেক্ষণে রয়েছেন তিনি।

Advertisement

সংবাদ সংস্থা

জোধপুর শেষ আপডেট: ০৮ অগস্ট ২০২০ ১৮:২১
Share:

কেন্দ্রীয় কৃষি প্রতিমন্ত্রী কৈলাস চৌধুরী। —ফাইল চিত্র।

ফের করোনা হানা কেন্দ্রীয় মন্ত্রিসভায়। স্বরাষ্ট্রমন্ত্রী অমিত শাহের পরে এ বার কোভিড আক্রান্ত হলেন কেন্দ্রীয় কৃষি প্রতিমন্ত্রী কৈলাস চৌধুরী। শনিবার তিনি নিজেই এ কথা জানিয়েছেন। রাজস্থানের জোধপুরের একটি হাসপাতালে চিকিৎসাধীন কৈলাস আজ টুইট করেন, ‘‘কিছু লক্ষণ দেখা দেওয়ায় পরীক্ষা করিয়েছিলাম। রিপোর্ট পজিটিভ এসেছে।’’

Advertisement

রাজস্থানের বাড়মের লোকসভা কেন্দ্রের বিজেপি সাংসদ কৈলাস জানিয়েছেন, তাঁর কিছুটা শ্বাসকষ্টজনিত সমস্যা রয়েছে। চিকিৎসকেদের নিয়মিত পর্যবেক্ষণে রয়েছেন তিনি। টুইটারে লিখেছেন, ‘‘গত কয়েক দিনে যে সব বন্ধুরা আমার সংস্পর্শে এসেছেন তাঁরা যেন পরিবারের সদস্যদের থেকে দূরে থাকেন এবং অবিলম্বে পরীক্ষা করান।’’

একটি সূত্রের খবর, রাজস্থানে সাম্প্রতিক রাজনৈতিক অচলাবস্থা ঘিরে ‘সক্রিয়’ ছিলেন কৈলাস। মরুরাজ্যের এই বিজেপি নেতা বায়টু কেন্দ্রের বিধায়ক ছিলেন। ২০১৯ সালের লোকসভা ভোটে বাড়মের কেন্দ্রে প্রথম লড়তে নেমে তিনি হারান প্রাক্তন কেন্দ্রীয় মন্ত্রী যশোবন্ত সিংহের ছেলে, কংগ্রেস প্রার্থী মাধবেন্দ্রকে।

Advertisement

আরও পড়ুন: দেপসাঙ থেকে সেনা সরানো নিয়ে বৈঠকে বসল ভারত-চিন​

আরও পড়ুন: চিনা আগ্রাসনের নথি গায়েবে মুখে কুলুপ কেন্দ্রের

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন