Uttar Pradesh

প্রাক্তন প্রেমিকার ছবি দিয়ে হোলির পোস্টার! অ্যান্টি রোমিও স্কোয়াডের হাতে গ্রেফতার যুবক

সেই পোস্টার নিয়ে প্রাক্তন প্রেমিকা প্রতিবাদ জানাতেই পুলিশ গ্রেফতার করেছে ওই যুবককে। সম্প্রতি এই ঘটনা ঘটেছে উত্তরপ্রদেশের সালোনে।

Advertisement

সংবাদ সংস্থা   

লখনউ শেষ আপডেট: ২৬ ফেব্রুয়ারি ২০২০ ১৯:৫২
Share:

গ্রেফতারের প্রতীকী চিত্র।

প্রাক্তন প্রেমিকার সঙ্গে নিজের পুরনো ছবি দিয়ে বানিয়েছিলেন পোস্টার। সেই পোস্টার প্রেমিকার বাড়ির কাছে সাঁটিয়ে হোলির আগাম শুভেচ্ছা জানিয়েছিলেন শহরবাসীকে। সেই পোস্টার নিয়ে প্রাক্তন প্রেমিকা প্রতিবাদ জানাতেই পুলিশ গ্রেফতার করেছে ওই যুবককে। সম্প্রতি এই ঘটনা ঘটেছে উত্তরপ্রদেশের সালোনে।

Advertisement

আগামী সপ্তাহে ওই যুবতীর বিয়ে এক আইনজীবীর সঙ্গে। তার আগে এই ঘটনা নিয়ে বেজায় অস্বস্তিতে পড়েছে ওই যুবতীর পরিবার। পোস্টার দেখেই তাঁরা সোমবার পুলিশে অভিযোগ জানান। তার পর মঙ্গলবার সন্ধ্যায় অ্যান্টি রোমিও স্কোয়াড গ্রেফতার করে সরোজ কুমার নামের ওই যুবককে।

সালোনের সার্কেল ইনস্পেক্টর বিনীত সিংহ বলেছেন, ‘‘প্রতাপগড়ের কাছে একটি গ্রাম থেকে সরোজ কুমারকে গ্রেফতার করা হয়েছে। সমস্ত পোস্টারও নামিয়ে নেওয়া হয়েছে।’’ তিনি জানিয়েছেন, ওই সরোজ যুবতীর আসন্ন বিয়ের ব্যাপারে জানতেন। প্রতিশোধ নিতেই এই কাজ করেছে সে। পোস্টারে ছাপা প্রাক্তন প্রেমিকার ছবি সে বিকৃত করেছিল বলেও জানিয়েছেন ওই অফিসার।

Advertisement

আরও পড়ুন: ‘প্রশাসন নিষ্ক্রিয়’, দিল্লিতেও গুজরাত দাঙ্গার ‘মডেল’ দেখছেন বিরোধীরা

আরও পড়ুন: এনআরসির ঘোলা জলে নেমে পড়ল আল-কায়দা, আই এস, বাংলায় পত্রিকা প্রকাশ

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন