Anandabazar Patrika Read Latest Bengali News, Breaking News in Bangla from West Bengal's Leading Newspaper

‘হু আর ইউ?’ সাহসী ফোটোশুটে ইন্টারনেট কাঁপাচ্ছেন আমিরকন্যা ইরা

1/10

জংলা ছাপের ঘন রঙের পোশাক। সঙ্গে ভারী গয়না। কপালে বড় বিন্দি।¬ প্রশ্ন, ‘হু আর ইউ?’ উত্তর নিজেও জানেন না ইরা খান। বহু বার নিজেকে এই প্রশ্ন করেও উত্তর পাননি। আপাতত এই শীর্ষক সাহসী ফোটোশুটে ইন্টারনেট মাতাচ্ছেন আমির-কন্যা।

1/10

তাঁর কাছে রোমাঞ্চকর হল, যখন কেউ পছন্দসই পরিচয় বেছে নিতে পারেন এবং কখনও কখনও একাধিক অপশন থাকে তাঁর সামনে। তার মধ্যে থেকে তিনি বেছে নেন নিজের পরিচয়। তখন সেটাই উত্তর হয়, ‘হু আর ইউ’ প্রশ্নের।

1/10

ইরার কাছে ফ্যাশন হল নতুন আবিষ্কারের পথ। তাঁর ফোটোশুট সেই দিশাই দেখায়। এর আগের ফোটোশুটে তিনি বেছে নিয়েছিলেন বোহেমিয়ান লুক। কিছুটা গথিক, কিছুটা ভয়ার্ত সেই লুকও জনপ্রিয় হয়েছিল নেটিজেনদের মধ্যে।

1/10

সুপারস্টার আমির এবং তাঁর প্রাক্তন স্ত্রী রীনার মেয়ে ইরা অনেক দিন ধরেই সোশ্যাল মিডিয়ায় জনপ্রিয়। এই ফোটোশুটের আগেও শিরোনামে এসেছিলেন তিনি। যখন জানিয়েছিলেন তাঁর প্রেম সম্পর্কে। ইনস্টাগ্রামে তাঁকে প্রশ্ন করা হয়েছিল, তিনি কি এখন কাউকে ডেট করছেন? উত্তরে তিনি নিজের এবং মিশাল কৃপালনীর ছবি দেন। সেই সঙ্গে ছবিতে ট্যাগও করে দেন মিশালকে। ছবি: সোশ্যাল মিডিয়া

1/10

শোনা গিয়েছিল, তিনি ভবিষ্যতে ছবি পরিচালনায় আসতে চান। তবে তাঁর সাম্প্রতিক ফোটোশুট উস্কে দিয়েছে অভিনয়ে আসার সম্ভাবনাও। তবে ইরা নিজে জানিয়েছিলেন তিনি সুরকার ও সঙ্গীত পরিচালক হতে চান।

1/10

বহু দিনের প্রেমিকা রীনা দত্তকে আমির বিয়ে করেন ১৯৮৫ সালে। ১৯৯৭ সালে জন্ম ইরার।

1/10

ছাত্রী হিসেবেও ইরা মেধাবী ছিলেন। মুম্বইয়ের ধীরুভাই ইন্টারন্যাশনাল স্কুল থেকে ৮৯ শতাংশ নম্বর পেয়ে আইএসসি পরীক্ষায় পাশ করেন।

1/10

ঘনিষ্ঠ মহল থেকে শোনা যায়, ইরা খুব টমবয়িশ ছিলেন। তবে এখন তাঁর রূপ ও ক্যারিশ্মায় মুগ্ধ বলিউড। পশুপ্রেমী ইরা খেলাধূলাতেও আগ্রহী।

1/10

২০০২ সালে ভেঙে যায় আমির-ইরার ১৬ বছরের দাম্পত্য। ২০০৫ সালে কিরণ রাওকে বিয়ে করেন আমির। আমির এবং কিরণ, দু’জনের সঙ্গেই ইরা এবং তাঁর দাদা জুনেইদের সম্পর্ক ভাল।

1/10

ইরার ফোটোশুটগুলো ট্রেলার মাত্র। পর্দায় তাঁর আগমনের অপেক্ষায় অনুরাগীরা। ছবি: সোশ্যাল মিডিয়া

Anandabazar Patrika Read Latest Bengali News, Breaking News in Bangla from West Bengal's Leading Newspaper