Entertainment news

প্লাস্টিক সার্জারি, পজেশিভ প্রেমিক, একটার পর একটা ভুলে ক্রমশ তলিয়ে গিয়েছেন এই বাঙালি-কন্যা

মাত্র ৩৫ বছর বয়সেই কোয়েনাকে একাধিক বিতর্ক ছুঁয়ে গিয়েছে।

Advertisement
নিজস্ব প্রতিবেদন
শেষ আপডেট: ১৫ অক্টোবর ২০১৯ ১২:০৯
Share:
০১ ১১

১৯৮৪ সালে কলকাতায় জন্ম কোয়েনা মিত্রের। বাবা-মা দুজনেই বাঙালি। ছোট থেকেই কোয়েনার মডেলিংয়ে ঝোঁক ছিল। স্কুলে পড়াকালীনই মডেলিং শুরু করেন। মাত্র ৩৫ বছর বয়সেই কোয়েনাকে একাধিক বিতর্ক ছুঁয়ে গিয়েছে।

০২ ১১

সম্প্রতি কোয়েনাকে বিগ বস ১৩এ দেখা গিয়েছিল। প্রতিযোগী ছিলেন তিনি। তবে বিগ বস হাউসে বেশি দিন টিকতে পারেননি। দ্বিতীয় সপ্তাহেই তাঁকে এলিমিনেট হয়ে যেতে হয়।

Advertisement
০৩ ১১

মুসাফির ছবি থেকেই কোয়েনা জনপ্রিয়তা পান। দর্শকদের নজরে আসেন তিনি। কিন্তু ব্যক্তিগত জীবন হোক বা পেশাগত, কোনওদিকেই সঠিক সিদ্ধান্ত নিতে পারেননি কোয়েনা।

০৪ ১১

কেরিয়ার গ্রাফ ঠিক দিকেই যাচ্ছিল কোয়েনার। সে সময প্লাস্টিক সার্জারির সিদ্ধান্ত নেন। প্লাস্টিক সার্জারি চূড়ান্ত অসফল হয়। কোয়েনার মুখের আকৃতিই বদলে যায় পুরোপুরি।

০৫ ১১

এর পর তাঁর কেরিয়ার গ্রাফ ক্রমশ নীচের দিকে নামতে শুরু করে। কোনও পরিচালকই তাঁকে সুযোগ দিতে চাইছিলেন না। শুধু পেশাগত দিক থেকেই যে আঘাত এসেছিল তা নয়, কোয়েনার মুখের হাল এতটাই খারাপ হয়েছিল যে, তিনি হাসতে পারতেন না। মুখে ব্যথা লাগত।

০৬ ১১

বীভৎস হয়ে গিয়েছিল মুখটা। কোয়েনা নিজেই জানিযেছিলেন তাঁর কষ্টের কথা। আর যে কোনওভাবেই কিছু করার নেই, চিকিত্সকেরাও তাঁকে জানিয়ে দিয়েছিলেন। সে সময় প্রচুর বিতর্ক, সমালোচনার মুখে পড়তে হয়েছিল তাঁকে।

০৭ ১১

এত গেল পেশাগত জীবন,ব্যক্তিগত জীবনেও বড় ভুল সিদ্ধান্ত নিয়ে ফেলেছিলেন তিনি। তুরস্কের এক যুবকের সঙ্গে কোয়েনা রিলেশনশিপে ছিলেন। ওই যুবক সিনিয়র পাইলট ছিলেন।২০১০ সালে সেই সম্পর্ক ভেঙে যায়।

০৮ ১১

কারণ? কোয়েনা নিজেই জানিয়েছিলেন তাঁর ভুল সিদ্ধান্তের কথা। তাঁর প্রেমিক নাকি ভীষণ সন্দেহ করতেন তাঁকে। কোয়েনা বাড়ির বাইরে বেরবেন, একেবারেই মানতে পারতেন না। একবার তাঁকে বাথরুমের ভিতরে বন্দি করে রেখেছিলেন সারাদিন।

০৯ ১১

ভারতে এলেই কোয়েনাকে ফোন করে হুমকি দিতেন প্রেমিক। একবার তুরস্কে গেলে কোয়েনার পাসপোর্ট ছিঁড়ে দিয়ে সারাজীবনের জন্য সেখানেই রেখে দেওয়ার হুমকি দিয়েছিলেন। মানসিক ভাবে ভীষণ ভেঙে পড়েছিলেন কোয়েনা। প্রেমিকের সঙ্গে বিচ্ছেদের বছরই প্লাস্টিক সার্জারির মতো ভুল সিদ্ধান্ত নিয়েছিলেন।

১০ ১১

বিতর্ক কিছুতেই পিছু ছাড়ে না কোয়েনার। এরপর প্রতারণার অভিযোগে ৬ মাস জেল খাটতে হয় তাঁকে। পুনম শেঠি নামে এক মডেলের কাছ থেকে ২২ লাখ টাকা ধার নিয়েছিলেন তিনি। এক তো সময়ের মধ্যে সেই টাকা ফেরাতে পারেননি, তার উপর ৩ লাখ টাকার যে চেক পুনমকে দিয়েছিলেন সেটাও বাউন্স করে।

১১ ১১

তুরস্কের ওই যুবকের আগে কোয়েনার জীবনে আরও একজন এসেছিলেন। মডেল রাজীব সিংহ। তাঁদের সম্পর্ক খুব বেশি দিন টেকেনি। সম্প্রতি বিগ বস হাউসে কোয়েনা জানিয়েছেন, তিনি গত ৭-৮ বছর ধরে সিঙ্গল। আর নতুন করে প্রেমে পড়ার কোনও ইচ্ছাও তাঁর নেই।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
Follow us on:
Advertisement
আরও গ্যালারি
Advertisement