শাহরুখের চেয়েও দামি ভ্যানিটি ভ্যান ব্যবহার করেন এই কমেডিয়ান!

পঞ্জাব থেকে মুম্বই চলে এসেছিলেন অভিনেতা হবেন বলে। হয়ে গেলেন কমেডিয়ান। আর যে কমেডি শো’তেই হাত দিলেন, তা এক্কেবারে সোনা হয়ে গেল। তিনি কপিল শর্মা। স্ট্যান্ড আপ কমেডিয়ান হলে কী হবে, বলি সেলেবদের মতোই কপিলের কাছেও রয়েছে বেশ কিছু দামি জিনিসপত্র। সে গুলোই একনজরে দেখে নেওয়া যাক।
কপিলের গ্যারেজে রয়েছে একটি মার্সিডিজ বেঞ্জ এস ক্লাস। যার দাম প্রায় ১ কোটি ১৯ লক্ষ টাকার কাছাকাছি।
শুধু মার্সিডিজ বেঞ্জই নয়। প্রায় দেড় কোটি টাকা মূল্যের একটি ভলভো এক্সসি নাইন্টিও রয়েছে এই কমেডিয়ানের। আর প্রায় ২ কোটি ৬০ লক্ষ টাকা মূল্যের একটি রেঞ্জ রোভার ইভোকও রয়েছে কপিলের।
এক দিক দিয়ে কপিল শর্মা কিন্তু টেক্কা মেরে দিয়েছেন শাহরুখ খানকে। আর সেটা হল ভ্যানিটি ভ্যান। শাহরুখের ভ্যানিটি ভ্যানের মূল্য প্রায় ৪ কোটি টাকা। আর কপিল ব্যবহার করেন ৫ কোটি ৫ লক্ষ টাকা দামের একটি ভ্যানিটি ভ্যান।
মুম্বইয়ের আন্ধেরির ডিএইচএল এনক্লেভে ফ্ল্যাট রয়েছে কপিল শর্মার। আর সেই ফ্ল্যাটের মূল্য প্রায় ১৫ কোটি টাকা। ওই কমপ্লেক্সেই আবার অভিনেতা ইরফান খানও থাকেন।
পঞ্জাবে একটি বাংলোও রয়েছে কপিলের। ফাঁক পেলে সেই বাংলোতেই অবসর সময় কাটাতে চলে যান এই কমেডিয়ান। ফেসবুকেই নিজের বাংলোর ছবি শেয়ার করেছিলেন কপিল। আর কপিলের সেই বাংলোর দাম প্রায় ২৫ কোটি টাকা।
খুব শীঘ্রই আবার ছোট পরদায় কামব্যাক করতে চলেছেন এই কমেডিয়ান। মাঝে দুটি ছবি করেছিলেন ঠিকই। তবে সে গুলি হিট হয়নি। আর এখন প্রায় ১৭০ কোটি টাকার মালিক কপিল শর্মা। বছরে ৩০ কোটি টাকার কাছাকাছি রোজগার করেন এই কৌতুকাভিনেতা।