Entertainment news

হেরা ফেরির এই বাচ্চাটিকে মনে পড়ে? তিনি এখন কী করছেন জানেন?

২০ বছর পর প্রথম ‘হেরা ফেরি’ ফিল্মই শুধু চর্চায় উঠে আসেনি, চর্চায় উঠে এসেছেন রিঙ্কুও।

Advertisement
নিজস্ব প্রতিবেদন
শেষ আপডেট: ০২ এপ্রিল ২০২০ ১১:১৯
Share:
০১ ১৪

২০ বছর পূর্ণ হতে চলেছে ‘হেরা ফেরি’র। ২০০০ সালের এই কমেডি ফিল্ম দারুণ জনপ্রিয় হয়েছিল দর্শকদের কাছে।

০২ ১৪

প্রিয়দর্শনের এই ফিল্ম এতটাই জনপ্রিয় হয়েছিল যে, পর পর সিকুয়েলও হয়ে চলেছে। ২০ বছর পর প্রথম ‘হেরা ফেরি’ ফিল্মই শুধু চর্চায় উঠে আসেনি, চর্চায় উঠে এসেছেন রিঙ্কুও।

Advertisement
০৩ ১৪

চিনতে পারছেন কে এই রিঙ্কু? ধনী ব্যবসায়ীর একমাত্র নাতনি হয়েছিল এই রিঙ্কু। তখন তাঁর ১০ বছর বয়স মাত্র।

০৪ ১৪

রিঙ্কুকে অপহরণ করে মুক্তিপণের জন্য তাঁর বড়লোক দাদুর কাছ থেকে মোটা টাকা হাতানোর পরিকল্পনা ছিল অপহরণকারীদের। কিন্তু ভুলবশত অক্ষয় কুমার, সুনীল শেট্টি এবং পরেশ রাওয়ালের কাছে মুক্তিপণের ফোনটা চলে যায়।

০৫ ১৪

ব্যস! মোটা টাকা উপার্জনের একটা বুদ্ধি চলে আসে অক্ষয়দের মাথায়। তিন জনে মিলে স্থির করেন, ব্যবসায়ী দাদুর কাছ থেকে দ্বিগুণ টাকা নিয়ে অপহরণকারীদের তাদের দাবির টাকা দিয়ে দেবেন। বাকিটা নিজেদের কাছে রেখে বাচ্চাটাকে উদ্ধার করে দাদুকে ফিরিয়ে দেবেন।

০৬ ১৪

এই নিয়েই চলতে থাকে ফিল্ম। ফিল্মের অন্য সমস্ত চরিত্ররা এখন কে কী করছেন, তার কম বেশি ধারণা আমাদের সকলেরই রয়েছে। কিন্তু যে বাচ্চা মেয়েটাকে নিয়ে ফিল্মের কাহিনি অগ্রসর হয়েছিল, সেই রিঙ্কু এখন কী করছেন? কেমন আছেন জানেন?

০৭ ১৪

ফিল্মে রিঙ্কুর ভূমিকায় অভিনয় করেছিলেন অ্যান অ্যালেক্সিয়া আনরা. সেই মিষ্টি রিঙ্কু এখন তরুণী।

০৮ ১৪

ইনস্টাগ্রামে তাঁর মডেলিংয়ের প্রচুর ছবি রয়েছে। দর্শক সে দিন তাঁর অভিনয় পছন্দ করেছিলেন। ফিল্মের ২০ বছর পূর্তিতে নতুন করে ফের চর্চায় উঠে এসেছেন সেই রিঙ্কু।

০৯ ১৪

মুম্বইয়েই জন্ম তাঁর। ‘হেরা ফেরি’তে দর্শকরা তাঁকে পছন্দ করলেও, এর পর আর কোনও ফিল্ম করেননি তিনি।

১০ ১৪

কারণ মেয়ে ফিল্মে অভিনয় করুক, তা চাইতেন না বাবা-মা। তবে ‘হেরা ফেরি’র আগে বেশ কিছু ফিল্মে অভিনয় করেছিলেন তিনি। জনপ্রিয় ফিল্ম ‘চাচি ৪২০’-এও ওই বাচ্চা মেয়েটা রিঙ্কু-ই হয়েছিলেন।

১১ ১৪

মিঠুন চক্রবর্তীর সঙ্গে ‘হত্যারা’ এবং তব্বুর সঙ্গে একটি তামিল ফিল্মেও অভিনয় করেছিলেন ছোট বেলায়। এ ছাড়া প্রচুর বিজ্ঞাপনে দেখা গিয়েছে তাঁকে। তা হলে অভিনয় জগত্ থেকে সরে এলেন কেন?

১২ ১৪

বাবা-মা চাইতেন না তো বটেই, রিঙ্কুও চেয়েছিলেন পড়াশোনায় ফোকাস করতে। স্কলারশিপ পেয়ে ফ্রান্সে গিয়ে তিনি বিবিএ শেষ করেন। তার পর দেশে ফিরে একটা অ্যাড এজেন্সিতে চাকরি পান। তার পর একটা সফটওয়্যার কোম্পানিতে ৫ বছর কাজ করেছেন।

১৩ ১৪

কিন্তু সব সময়ই ব্যবসার প্রতি তাঁর আগ্রহ ছিল। ছোটখাটো প্রচুর ব্যবসা করেছেন। দেড় বছর আগে চাকরি ছেড়ে নিজের ওয়েস্ট ম্যানেজমেন্ট কোম্পানি শুরু করেন।

১৪ ১৪

ইনস্টাগ্রামে নিজেকে তিনি একজন ব্যবসায়ী, প্রাক্তন অভিনেত্রী এবং এনভায়রনমেন্টাল কনসালট্যান্ট হিসাবে পরিচয় দিয়েছেন।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
Follow us on:
Advertisement
আরও গ্যালারি
Advertisement