বিচ্ছেদ হয়েছে, তবে বন্ধুত্ব অটুট এই বলি তারকাদের

এক সময়ে তাঁরা পরস্পরের প্রেমে মজেছিলেন। কেউ কেউ তো বিয়েও করেছেন। আবার পরে তা ভেঙেও গিয়েছে। কিন্তু প্রাক্তন প্রেমিক-প্রেমিকা বা স্বামী-স্ত্রীর মধ্যে বন্ধুত্ব কিন্তু অটুট। পরস্পরের সঙ্গে বন্ধুত্বপূর্ণ একটা সম্পর্ক রয়েছে এই বলিউড তারকাদের।
ক্যাটরিনা কইফ ও সলমন খান দু’জনে চুটিয়ে প্রেম করেছেন। সলমনের মায়ের সঙ্গেও দিব্যি সখ্যতা রয়েছে ক্যাট সুন্দরীর। তবে সলমনের সঙ্গে সম্পর্ক স্থায়ী হয়নি। কিন্তু বন্ধুত্ব রয়েছে এখনও। পরস্পরের পাশেও থাকেন সব সময়।
দীপিকা ও রণবীরের প্রেম নিয়ে চর্চা কিছু কম হয়নি। তবে সেই সম্পর্ক ভেঙে যায়। কিন্তু বন্ধুত্ব তাঁদের এক্কেবারে অটুট।
এক সময় চুটিয়ে প্রেম করেছেন বিপাশা বসু ও ডিনো মোরিয়া। পরবর্তীতে তা ভেঙে যায়। যদিও বিপাশা ও ডিনোর বন্ধুত্ব অটুট ছিল। বিপাশা ও কর্ণ সিংহ গ্রোভারের বিয়েতেও এসেছিলেন ডিনো।
‘ব্যান্ড বাজা বারাত’ ছবির সময়ে দু’জনের মধ্যে ঘনিষ্ঠতার সম্পর্ক তৈরি হয়েছিল। খুব বেশি দিন যদিও সেই সম্পর্ক স্থায়ী হয়নি। সম্পর্ক ভেঙে যাওয়ার পরেও তাঁরা এক সঙ্গে ‘দিল ধড়কনে দো’ নামের একটি ছবি করেছেন। রয়েছে বন্ধুত্বও। বিরাটের সঙ্গে অনুষ্কা আর দীপিকার সঙ্গে রণবীর তো দিব্যি আছেন।
হৃত্বিক রোশন ও সুজ়ান খান বিবাহবিচ্ছেদের পরেও পরস্পরের বেস্ট ফ্রেন্ড। সব সময় পাশে থাকেন একে অপরের। সন্তানদের নিয়ে বেড়াতেও যান এক সঙ্গে।
মালাইকা অরোরা ও আরবাজ খানের দীর্ঘ দিনের বিবাহিত জীবনে ছেদ পড়েছে। তবে বন্ধুত্ব অটুট।