donald trump

ফলের রস, কুকির রকমারি, সঙ্গে মিষ্টিমুখ, দেখে নিন ট্রাম্পের সম্মানে চা চক্রের মেনু

শুধু কুকি নয়। গরম চা বা কফিতে গলা ভেজানোর পাশাপাশি ট্রাম্প বা তাঁর স্ত্রী মেলানিয়া বেছে নিতে পারেন পছন্দসই শুকনো ফল। ড্রাই ফ্রুটস-এর মধ্যে থাকছে রোস্টেড আমন্ড, কাজুবাদাম, অ্যাপ্রিকট এবং খেজুর।

Advertisement
নিজস্ব প্রতিবেদন
শেষ আপডেট: ২৪ ফেব্রুয়ারি ২০২০ ১৩:২০
Share:
০১ ১২

মার্কিন প্রেসিডেন্টকে স্বাগত জানাতে প্রস্তুত সাবরমতী গাঁধী আশ্রম। সোমবার সকালে কাঁটায় কাঁটায় ১১টা ৪০ মিনিটে আমদাবাদ বিমানবন্দরে অবতরণ করে ডোনাল্ড ট্রাম্পের বিমান ‘এয়ারফোর্স ওয়ান’। তাঁকে স্বাগত জানাতে বিমানবন্দরে উপস্থিত ছিলেন প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী।

০২ ১২

আমদাবাদ বিমানবন্দর থেকে ট্রাম্প পৌঁছন সাবরমতী আশ্রমে। তাঁর সম্মানে আয়োজিত হয় একটি হাই টি। আসুন, দেখে নিই কোন কোন খাবারে সাজানো হয়েছে হাই টি-র মেনু।

Advertisement
০৩ ১২

শোনা যাচ্ছে, ওয়েলকাম ড্রিঙ্ক হিসেবে ছিল ফলের রস। যে তালিকা প্রকাশ করা হয়েছে, সেখানে দেখা যাচ্ছে কমলালেবু এবং পেয়ারার রস দিয়ে ট্রাম্পকে স্বাগত জানানো হয়। পাশাপাশি ছিল টেট্রা প্যাকবন্দি ডাবের জল।

০৪ ১২

চা কফির লাইভ কাউন্টারে হাজির বিশ্বের সেরা সুগন্ধের চা ও কফি। রকমারি চা সম্ভারের মধ্যে সাজানো আমেরিকান, ইংলিশ, দার্জিলিং, অসম, আর্ল গ্রে এবং গ্রিন অ্যান্ড লেমন টি।

০৫ ১২

চায়ের পেয়ালার যোগ্য সঙ্গত চার রকমের অ্যাসর্টেড কুকি। ফ্লেভারগুলি হল হনি বি, সেভেন গ্রেন এবং চকো চিপ।

০৬ ১২

শুধু কুকি নয়। গরম চা বা কফিতে গলা ভেজানোর পাশাপাশি ট্রাম্প বা তাঁর স্ত্রী মেলানিয়া বেছে নিতে পারেন পছন্দসই শুকনো ফল।

০৭ ১২

ড্রাই ফ্রুটস-এর মধ্যে থাকছে রোস্টেড আমন্ড, কাজুবাদাম, অ্যাপ্রিকট এবং খেজুর।

০৮ ১২

স্ন্যাকস কাউন্টারের মেনুতে অবশ্য কন্টিনেন্টাল এবং গুজরাতি খাবারের ফিউশন। গুজরাতের আইকনিক খাবার খমনের সঙ্গে ব্রকোলি ও কর্ন বাটনের সামোসা।

০৯ ১২

সবার শেষে মিষ্টিমুখ। সেখানেও আন্তর্জাতিকতার সঙ্গে ভারতীয় ঐতিহ্যের মেলবন্ধন।

১০ ১২

ডোনাল্ড ট্রাম্প, তাঁর স্ত্রী মেলানিয়া, কন্যা ইভাঙ্কা এবং অন্যান্য অভ্যাগতর জন্য সাজানো মেনুতে ডেজার্টের মধ্যমণি অ্যাপল পাই।

১১ ১২

অ্যাপল পাই-এর সঙ্গেই সাজানো ছিল তাজা ফল।

১২ ১২

পাশাপাশি ছিল কাজু কাটলি বা কাজু বরফি মিষ্টি। গুজরাতের অন্যতম সেরা এই মিষ্টি দিয়েই হাই টি-র মধুরেণ সমাপয়েৎ।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
Follow us on:
Advertisement
আরও গ্যালারি
Advertisement