Justin Langer

বন্ধ দরজার পিছনেই চালু হোক ক্রিকেট, চাইছেন প্রাক্তন অজি তারকা

সব কিছু ঠিকঠাক হয়ে উঠলে বাইশ গজে ব্যাট বনাম বলের লড়াই দেখতে চান অস্ট্রেলিয়ার কোচ জাস্টিন ল্যাঙ্গার। কারণ, ক্রিকেটপ্রেমীরা বঞ্চিত হচ্ছেন তাদের প্রিয় খেলা দেখার থেকে।

Advertisement

সংবাদ সংস্থা

সিডনি শেষ আপডেট: ০৫ এপ্রিল ২০২০ ১২:৪৭
Share:

অস্ট্রেলিয়ার কোচ জাস্টিন ল্যাঙ্গার। ছবি টুইটার থেকে নেওয়া।

বন্ধ দরজার পিছনে হলেও ক্রিকেট শুরু করা উচিত। করোনাভাইরাসের কারণে বিশ্বময় এখন খেলাধূলার সমস্ত ইভেন্ট বন্ধ। কিন্তু সব কিছু ঠিকঠাক হয়ে উঠলে বাইশ গজে ব্যাট বনাম বলের লড়াই দেখতে চান অস্ট্রেলিয়ার কোচ জাস্টিন ল্যাঙ্গার। কারণ, ক্রিকেটপ্রেমীরা বঞ্চিত হচ্ছেন তাদের প্রিয় খেলা দেখার থেকে।

Advertisement

বিবিসি রেডিয়োতে ল্যাঙ্গার বলেছেন, “ক্রিকেট যখন খেলতে শুরু করি আমরা, তখন সবারই বয়স কম থাকে। তখন খেলা দেখার জন্য কোনও জনতা থাকে না। ক্রিকেটকে ভালবাসা থেকেই খেলি সবাই। সতীর্থদের সঙ্গে খেলতেও ভাল লাগে। আর খেলার মজা তো থাকেই। আর এ ক্ষেত্রে গ্যালারি ফাঁকা থাকলেও টিভি সেট ও রেডিয়োর মাধ্যমে বিনোদন দেওয়া সম্ভব ক্রিকেটপ্রেমীদের। ফলে, তারও আলাদা মূল্য রয়েছে। হ্যাঁ, এটা আলাদা রকমের ঠিকই। তবে সৌভাগ্যবান বলেই আমরা খেলতে পারছি, এটা ভুললে চলবে না।”

অন্য সমস্ত খেলার মতোই ক্রিকেটের সমস্ত ইভেন্ট এখন বন্ধ। বন্ধ সব দেশের ঘরোয়া ক্রিকেট। আন্তর্জাতিক ক্রিকেটের আসরও পিছিয়ে গিয়েছে। আইপিএলও অনিশ্চিত। ফলে, ক্রিকেটাররা সময় কাটাচ্ছেন ঘরের মধ্যেই।

Advertisement

আরও পড়ুন: বিধিনিষেধ উঠলেই হোক আইপিএল, চাইছেন সঞ্জয়​

আরও পড়ুন: বাবার সঙ্গে নাচের ভিডিয়ো, রোহিতের ট্রোলে ক্লিন বোল্ড চহাল​

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন