Football

এফএ কাপে বড় জয় দুই ম্যাঞ্চেস্টারের

ট্র্যানমিয়ার রোভার্সের বিরুদ্ধে ম্যান ইউয়ের গোলদাতা হ্যারি ম্যাগুইরি, দিয়োগো দালোত, খেসে লিনগার্ড, ফিল জোন্স, অ্যান্থনি মার্শিয়াল ও মেসন গ্রিনউড।

Advertisement

নিজস্ব প্রতিবেদন

কলকাতা শেষ আপডেট: ২৭ জানুয়ারি ২০২০ ০১:৫৮
Share:

গোল করার পর ফিল জোনস্।—ছবি এএফপি।

এফএ কাপে বড় ব্যবধানে জিতল দুই ম্যাঞ্চেস্টার। ফুলহ্যামের বিরুদ্ধে ম্যান সিটি জিতল ৪-০। অন্য ম্যাচে, ম্যাঞ্চেস্টার ইউনাইটেড ৬-০ হারায় ট্র্যানমিয়ারকে। ড্র করল লিভারপুল।

Advertisement

রবিবার পেপ গুয়ার্দিওলার প্রশিক্ষণাধীন ম্যাঞ্চেস্টার সিটি আট মিনিটে ইলখাই গুন্দোয়ানের পেনাল্টি থেকে করা গোলে এগিয়ে যায়। এগারো মিনিট পরেই বার্নার্দো সিলভার গোলে ব্যবধান বাড়ায় তারা। বিরতিতে ম্যাচের ফল ছিল ২-০। দ্বিতীয়ার্ধের শেষ দিকে ৭২ ও ৭৫ মিনিটে জোড়া গোল করে ৪-০ করেন তারকা গ্যাব্রিয়েল জেসুস।

অন্য দিকে, ট্র্যানমিয়ার রোভার্সের বিরুদ্ধে ম্যান ইউয়ের গোলদাতা হ্যারি ম্যাগুইরি, দিয়োগো দালোত, খেসে লিনগার্ড, ফিল জোন্স, অ্যান্থনি মার্শিয়াল ও মেসন গ্রিনউড।

Advertisement

আরও পড়ুন: সাসপেন্ড হাবাস, আজও ঢুকতে পারবেন না মাঠে

শ্রিয়ুসবারির বিরুদ্ধে লিভালপুল ২-২ করেছে। য়ুর্গেন ক্লপের দলের গোলদাতা কার্টিস জোন্স। বিপক্ষের ডোনাল্ড লাভ আত্মঘাতী গোল করেন। শ্রিউসবারির হয়ে জোড়া গোল করেন জেসন কামিংস।

আরও পড়ুন: চার সেটে জিতে শেষ আটে টেনিসের সামনে ফেডেরার

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন