Brad Hogg

ধোনির অবসর নিয়ে অন্য রকম কথা শোনালেন ব্র্যাড হগ

আইপিএল যদি না হয়, তা হলে ধোনির আন্তর্জাতিক ক্রিকেটে ফেরার সম্ভাবনা কমবে। সে ক্ষেত্রে তিনি কী ক্রিকেটকে বিদায় জানানোর সিদ্ধান্ত নেবেন, শুরু হয়েছে চর্চা।

Advertisement

নিজস্ব প্রতিবেদন

কলকাতা শেষ আপডেট: ২৯ মার্চ ২০২০ ১৪:৫৫
Share:

ধোনি এখনই বিদায় জানাবেন না ক্রিকেটকে, মনে করছেন ব্র্যাগ হগ।

করোনাভাইরাসের জেরে থমকে রয়েছে বিশ্ব। কালো মেঘ ঘনিয়েছে আইপিএলের আকাশেও। এই আবহে মহেন্দ্র সিংহ ধোনির আন্তর্জাতিক কেরিয়ারকেও মেঘাচ্ছন্ন দেখাচ্ছে।

Advertisement

২৯ মার্চ থেকে শুরু হওয়ার কথা ছিল আইপিএল। কিন্তু, ১৪ এপ্রিল পর্যন্ত গোটা ভারত লকডাউন রয়েছে। এই পরিস্থিতিতে আইপিএল এ বার হবে কিনা, তা নিয়েই বাড়ছে সংশয়। অনেকেরই মনে হচ্ছে, করোনার জেরে পরিস্থিতি যে দিকে গড়াচ্ছে, তাতে আইপিএল হওয়া মুশকিল। আর আইপিএল যদি না হয়, তা হলে ধোনির আন্তর্জাতিক ক্রিকেটে ফেরার সম্ভাবনা কমবে। সে ক্ষেত্রে তিনি কী ক্রিকেটকে বিদায় জানানোর সিদ্ধান্ত নেবেন, শুরু হয়েছে চর্চা।

আরও পড়ুন: উঠল নিষেধাজ্ঞা, কিন্তু অস্ট্রেলিয়ার অধিনায়কত্ব সম্ভবত চাইছেন না স্টিভ স্মিথ​

Advertisement

আরও পড়ুন: পরিযায়ী শ্রমিকদের অবস্থা নিয়ে কেন্দ্রকে আক্রমণ হরভজন সিংহের​

এই পরিস্থিতিতে অস্ট্রেলিয়ার প্রাক্তন স্পিনার ব্র্যাড হগকে ধোনির ভবিষ্যৎ নিয়ে প্রশ্ন করা হয়েছিল। জবাবে তিনি বলেছেন, “সবাই জল্পনায় ব্যস্ত। তবে আমার মনে হয় না ধোনি অবসরের ঘোষণা করবে। ও সবকিছু নিয়েই নিরুদ্বিগ্ন। আর ধোনির কেরিয়ার রীতিমতো ঝলমলে। তাই ও কী করেছে সেটাই উপভোগ করা হোক। তবে আমার মনে হয় যে ভারতের হয়ে আরও একবার খেলার জন্য ও পরের দু’বছরে সর্বাত্মক ঝাঁপাবে।”

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন