Rohit Sharma

বুমরার অ্যাকশন নকল করলেন রোহিতের মেয়ে, দেখুন ভিডিয়ো

ইনস্টাগ্রামে বুমরা সম্প্রতি পোস্ট করেছেন এক ভিডিয়ো। যাতে দেখা যাচ্ছে যে রোহিতের উপস্থিতিতে বুমরার বোলিং অ্যাকশন নকল করছেন সামাইরা।

Advertisement

নিজস্ব প্রতিবেদন

কলকাতা শেষ আপডেট: ০৪ এপ্রিল ২০২০ ১১:০০
Share:

মেয়ে সামাইরার সঙ্গে রোহিত শর্মা। ছবি ইনস্টাগ্রাম থেকে নেওয়া।

আন্তর্জাতিক ক্রিকেটে অভিষেকের কয়েক বছরের মধ্যেই নজর কেড়ে নিয়েছেন যশপ্রীত বুমরা। দেশে-বিদেশে তাঁর ভক্তও কম নেই। আর সেই তালিকায় নতুন সংযোজন রোহিত শর্মার ১৫ মাস বয়সী মেয়ে সামাইরা।

Advertisement

ইনস্টাগ্রামে বুমরা সম্প্রতি পোস্ট করেছেন এক ভিডিয়ো। যাতে দেখা যাচ্ছে যে রোহিতের উপস্থিতিতে বুমরার বোলিং অ্যাকশন নকল করছেন সামাইরা। বুমরা সেউ ভিডিয়ো পোস্ট করে লিখেছেন, “আমার থেকেও তো ভাল করছে মনে হচ্ছে। ও আমার যতটা ফ্যান, তার চেয়েও বেশি আমি ওর ফ্যান।”

আরও পড়ুন: করোনার জের, স্থগিত ভারতে মহিলাদের অনূর্ধ্ব-১৭ বিশ্বকাপ

Advertisement

আরও পড়ুন: পাকিস্তানের সংখ্যালঘুদের পাশে থাকুন, যুবি-ভাজ্জিকে আবেদন কানেরিয়ার​

এর আগে ইনস্টাগ্রামে ভিডিয়ো চ্যাটে অংশ নেন মুম্বই ইন্ডিয়ান্সের দুই সতীর্থ রোহিত-বুমরা। সেখানে রোহিত বলেন, “ক্রিকেটে সর্বপ্রথম তোমার অ্যাকশনই ও নকল করছে।” জবাবে বুমরা বলেন, “ভালই বেছে নিয়েছে। ও একজন জোরে বোলারকে বেছে নিয়েছে।”

করোনাবাইরাসের জেরে ভারত এখন ঘরবন্দী। ক্রিকেটাররাও থাকছেন ঘরে। অনিশ্চিত আইপিএলের ভবিষ্যৎ। এই পরিস্থিতিতে বুমরা জোর দিয়েছেন ফিটনেস বাড়াতে। বাড়ির কাজেও বাড়িয়ে দিচ্ছেন সহায়তা। করছেন বাগান। সময় কাটাতে চোখ রাখছেন ইন্টারনেটেও।

I think she does it better than me @rohitsharma45 @ritssajdeh ! I can safely say I am a bigger fan of hers than she is of me. 😇

A post shared by jasprit bumrah (@jaspritb1) on

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন