ঘুরে দাঁড়াতে মরিয়া গোয়ার কাঁটা রবিন

আগের ম্যাচে শেষ মুহূর্তে গোল করে সুনীল ছেত্রীদের বেঙ্গালুরু এফসির জয়ের পথে কাঁটা ছড়িয়ে দিয়েছিলেন রবিন। রবিবার ঘরের মাঠে গোয়ার মুখোমুখি হওয়ার আগে হায়দরাবাদ কোচ ফিল ব্রাউনের উদ্বেগ বাড়াচ্ছে একাধিক ফুটবলারের চোট।

Advertisement

নিজস্ব সংবাদদাতা

কলকাতা শেষ আপডেট: ০৮ ডিসেম্বর ২০১৯ ০৩:০৭
Share:

কেরল ব্লাস্টার্সের বিরুদ্ধে শেষ ম্যাচে গোয়া এফসি। পিটিআই

এই মরসুমে আইএসএল খেতাবের অন্যতম দাবিদার তারা। মুম্বই সিটি এফসিকে ৪-২ হারিয়ে দুর্দান্ত শুরুও করেছিল এফসি গোয়া। অথচ শেষ দু’ম্যাচে জয় অধরা ফেরান কোরোমিনাসদের। এই মুহূর্তে ৬ ম্যাচে ৯ পয়েন্ট নিয়ে লিগ টেবলে পঞ্চম স্থানে তাঁরা। রবিবার হায়দরাবাদ এফসিকে হারিয়ে ফের জয়ের সরণিতে ফিরতে মরিয়া গোয়া শিবিরের অস্বস্তি বাড়াচ্ছেন রবিন সিংহ।

Advertisement

আগের ম্যাচে শেষ মুহূর্তে গোল করে সুনীল ছেত্রীদের বেঙ্গালুরু এফসির জয়ের পথে কাঁটা ছড়িয়ে দিয়েছিলেন রবিন। রবিবার ঘরের মাঠে গোয়ার মুখোমুখি হওয়ার আগে হায়দরাবাদ কোচ ফিল ব্রাউনের উদ্বেগ বাড়াচ্ছে একাধিক ফুটবলারের চোট। তিনি বলেছেন, ‘‘চোট ও কার্ড সমস্যায় ফুটবলারদের দল থেকে ছিটকে যাওয়ার সমস্যায় বিশ্বের সব কোচেদেরই পড়তে হয়। এ সব নিয়েই চলতে হবে।’’ গোয়া শিবিরে অবশ্য চোট-আঘাতের কোনও সমস্যা নেই। কোচ সের্খিয়ো লোবেরো বলেছেন, ‘‘এই মরসুমের আইএসএল সব চেয়ে কঠিন। সব দলই দারুণ শক্তিশালী।’’

রবিবার আইএসএলে: হায়দরাবাদ এফসি বনাম এফসি গোয়া (সন্ধে ৭.৩০, স্টার স্পোর্টস টু চ্যানেলে)।

Advertisement
(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন