miranda Garcia

ম্যাচ চলাকালীন মাঠেই অসুস্থ গার্সিয়া

গার্সিয়ার অসুস্থতার খবর ছড়িয়ে পড়তেই সোশ্যাল মিডিয়ায় শুরু হয় প্রবল চর্চা।গুজব ছড়িয়ে পড়ে তিনি হৃদরোগে আক্রান্ত হয়েছেন।

Advertisement

নিজস্ব প্রতিবেদন

কলকাতা শেষ আপডেট: ১৪ অগস্ট ২০১৯ ২০:১৪
Share:

গার্সিয়া এখন ভাল আছেন। ছবি: টূইটার থেকে নেওয়া।

ডুরান্ড কাপের ম্যাচ চলাকালীন মাঠে অসুস্থ হয়ে পড়েন গোকুলাম-এর ফিজিক্যাল ট্রেনার গার্সিয়া। তাঁকে হাসপাতালে নিয়ে যাওয়া হয়। গার্সিয়ার অসুস্থতার খবর ছড়িয়ে পড়তেই সোশ্যাল মিডিয়ায় শুরু হয় প্রবল চর্চা। গুজব ছড়িয়ে পড়ে তিনি হৃদরোগে আক্রান্ত হয়েছেন।

Advertisement

ইউনাইটেড স্পোর্টসের কর্তা নবাব ভট্টাচার্য ফেসবুকে একটি পোস্ট করেন, “গার্সিয়া এখন ভাল আছেন। তিনি হৃদরোগে আক্রান্ত হননি।’’ অতীতে ইউনাইটেড স্পোর্টসের ফিজিক্যাল ট্রেনার হিসেবে কাজ করেছিলেন গার্সিয়া। ব্রাজিলীয় ট্রেনারের সঙ্গে যোগাযোগ করা হলে তিনি জানান “ আগের থেকে ভাল আছি। মাথা ঘুরে পড়ে গিয়েছিলাম।” গোকুলাম ক্লাবের তরফে জানানো হয়, গার্সিয়াকে আপতত পর্যবেক্ষণে রাখা হয়েছে।

আজ, বুধবার ডুরান্ড কাপে গোকুলামের মুখোমুখি হয়েছিল ইন্ডিয়ান এয়ারফোর্স। ইন্ডিয়ান এয়ারফোর্সকে ৩-০ গোলে হারিয়ে দেয় গোকুলাম।

Advertisement

আরও পড়ুন: কাস্টমস-ম্যাচে বাগানে ফিরল সনির ছায়া

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন