David Warner

১০৮ দিন পর স্ত্রী-কন্যার সঙ্গে মিলন, পারিবারিক ছবি সম্পূর্ণ হল ডেভিড ওয়ার্নারের

মেয়েকে কোলে নিয়ে ছবি তুললেন ওয়ার্নার।

Advertisement

নিজস্ব প্রতিবেদন

কলকাতা শেষ আপডেট: ২৬ নভেম্বর ২০২০ ১৪:৫৪
Share:

সপরিবারে ওয়ার্নার। ছবি ইনস্টাগ্রাম থেকে নেওয়া।

এক ফ্রেমে স্ত্রী ক্যান্ডিস ও ৩ মেয়ের সঙ্গে ডেভিড ওয়ার্নার। ১০৮ দিন পর পারিবারিক ছবি সম্পূর্ণ হল অস্ট্রেলিয়ার বাঁ-হাতি ওপেনারের।

Advertisement

সদ্য সংযুক্ত আরব আমিরশাহিতে আইপিএল খেলেছেন ৩৪ বছর বয়সি। সানরাইজার্স হায়দরাবাদকে নেতৃত্ব দিয়েছিলেন তিনি। দলকে তুলেছিলেন প্লে-অফেও। আইপিএল শেষ হওয়ার পর ফিরেছেন অস্ট্রেলিয়ায়। দেশে ফিরেও কোয়রান্টিনে ছিলেন। তা মিটিয়ে অবশেষে পরিবারের সঙ্গে মিলিত হলেন তিনি। আর সেই ছবিই ইনস্টাগ্রামে পোস্ট করেছেন ওয়ার্নার।

সঙ্গে লিখেছেন, ‘১০৮ দিন পর পরিবারের সঙ্গে। মেয়েদের কাছে পেলাম। ইসলা এখনও ঠিক ভাবে বসতে পারে না। বা, গ্রুপ ছবিতে হাসতে পারে না। আমার সুখী থাকার জায়গা’। ওয়ার্নারের ছোট মেয়ের নাম ইসলা। ছবিতে যাঁকে কোলে নিয়ে বসেছেন তিনি।

Advertisement

আরও পড়ুন: করোনা আক্রান্ত অবস্থাতেই নিউজিল্যান্ড যাত্রা ২ পাক ক্রিকেটারের, আক্রান্ত আরও ৪​

আরও পড়ুন: রোহিতহীন এক দিনের ম্যাচে শিখরের সঙ্গী কে? দেখে নিন ভারতের সম্ভাব্য একাদশ

অবশ্য, পরিবারের সঙ্গে কাটানোর জন্য ওয়ার্নার বেশি সময় পাচ্ছেন না। শুক্রবার থেকেই শুরু হচ্ছে ভারত-অস্ট্রেলিয়ার ৩ ম্যাচের ওয়ানডে সিরিজ। তার পর হবে ৩ ম্যাচের টি-টোয়েন্টি সিরিজ। ১৭ ডিসেম্বর থেকে শুরু হবে ৪ ম্যাচের টেস্ট সিরিজ।

A post shared by David Warner (@davidwarner31)

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন