IPL 2020

‘ম্যাকালাম পদত্যাগপত্র লিখছেন’, লজ্জার হারের ম্যাচে ট্রোলড নাইট কোচ

আরসিবির বিরুদ্ধে ম্যাচ চলাকালীন দেখা গিয়েছিল, কেকেআর কোচ ম্যাকালাম নোট নিয়ে চলেছেন। আর তা নিয়েই উঠছে প্রশ্ন।

Advertisement

নিজস্ব প্রতিবেদন

কলকাতা শেষ আপডেট: ২২ অক্টোবর ২০২০ ১৩:৪৪
Share:

ম্যাকালামের এই ছবি নিয়েই সোশ্যাল মিডিয়ায় চলছে চর্চা। ছবি টুইটার থেকে নেওয়া।

ডাগ আউটে বসে কী লিখে চলেন ব্রেন্ডন ম্যাকালাম? রয়্যাল চ্যালেঞ্জার্স ব্যাঙ্গালোরের কাছে কলকাতা নাইট রাইডার্সের লজ্জার হারের পর সোশ্যাল মিডিয়ায় উঠেছে এই প্রশ্ন। শুধু প্রশ্নই ওঠেনি, রীতিমতো ট্রোলডও হতে হয়েছে তাঁকে।

Advertisement

বুধবার আবু ধাবির শেখ জায়েদ ক্রিকেট স্টেডিয়ামে ৮ উইকেটে হেরেছে অইন মর্গ্যানের দল। টস জিতে ব্যাটিং নিয়ে কলকাতা ৮ উইকেট হারিয়ে তুলেছিল মাত্র ৮৪। জবাবে, ৩৯ বল বাকি থাকতে লক্ষ্যে পৌঁছয় ব্যাঙ্গালোর। ম্যাচ চলাকালীন দেখা গিয়েছিল, কেকেআর কোচ ম্যাকালাম নোট নিয়ে চলেছেন। আর তা নিয়েই উঠছে প্রশ্ন। নেটাগরিকরা একের পর এক রসিকতায় মেতে উঠেছেন ম্যাচ চলাকালীন তাঁর এই নোট নেওয়া নিয়ে।

এক জন লিখেছেন, ‘ম্যাকালাম কেকেআর ব্যাটসম্যানদের খেলা ডট বলগুলো নিয়ে রঙ্গোলি আঁকছেন’। এক জন ম্যাকালামের ছবি দিয়ে লিখেছেন, ‘পুরো ইঞ্জিনিয়ারিং জীবনে যত নোট নিয়েছি, তার থেকে বেশি নোট একটা ম্যাচেই নিচ্ছেন ম্যাকালাম’। কেউ কেউ আবার মজার ছলে লিখেছেন, ‘পদত্যাগ পত্র লিখছেন ম্যাকালাম’। আর এক জনের মনে হয়েছে ম্যাকালাম স্কুল জীবনে নিশ্চিত ভাবেই প্রথম বেঞ্চে বসতেন। তাই সব সময়ই নোট লিখে চলেন।

Advertisement

আরও পড়ুন: লজ্জার হার কলকাতার, ব্যাঙ্গালোর জিতল ৮ উইকেটে

আরও পড়ুন: আইপিএলের আকাশছোঁয়া সাফল্যে বিস্মিত নন সৌরভ​

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন