India

কোহালির দলের ব্যাক বেঞ্চার্স রাহুল, ময়াঙ্ক, পাণ্ড্য

ভারতীয় দলের ট্রেনে করে যাওয়ার দুটি ছবি টুইটারে পোস্ট করেছেন রাহুল। দুটি ছবিতেই দেখা যাচ্ছে ট্রেনের একেবারে পিছনের সিটে বসে চুটিয়ে আড্ডা মারছেন তিনজন।

Advertisement

নিজস্ব প্রতিবেদন

সিডনি শেষ আপডেট: ০৫ ডিসেম্বর ২০২০ ২০:২৯
Share:

হাল্কা মেজাজে লোকেশ রাহুল-হার্দিকরা।

‘ব্যাক বে়ঞ্চার্স’। স্কুল, কলেজের বখাটে ছেলেদের জুটত এই তকমা। কিন্তু তার বাইরেও আছেন ব্যাক বেঞ্চার্স। সেটা খোদ ভারতীয় ক্রিকেট দলে। বিরাট কোহালির দলে কে এল রাহুল, ময়াঙ্ক আগরওয়াল এবং হার্দিক পাণ্ড্য পিছনের বেঞ্চে বসার পাত্র। রাহুল নিজেই সমর্থকদের সঙ্গে এই তিন ‘ব্যাক বে়ঞ্চার্স’-এর পরিচয় করিয়ে দিয়েছেন।

Advertisement

ভারতীয় দলের ট্রেনে করে যাওয়ার দুটি ছবি টুইটারে পোস্ট করেছেন রাহুল। দুটি ছবিতেই দেখা যাচ্ছে ট্রেনের একেবারে পিছনের সিটে বসে চুটিয়ে আড্ডা মারছেন তিনজন। প্রথম ছবিতে রাহুল, ময়াঙ্ক ও হার্দিক হাসি-ঠাট্টায় মসগুল। দ্বিতীয় ছবিতে দেখা যাচ্ছে হার্দিক নিজের মোবাইল ঘাঁটছেন। রাহুল একগুচ্ছ কাগজ হাতে নিয়ে দেখছেন। এই দুটি ছবি পোস্ট করে রাহুল লিখেছেন, ‘ব্যাক বেঞ্চার্স’। পাশে হাসির ইমোজি।

নিজেদের ‘ব্যাক বে়ঞ্চার্স’ বললেও চলতি অস্ট্রেলিয়া সফরে রাহুল এবং হার্দিক সফল। তিন ম্যাচের একদিনের সিরিজে ভারতীয় ব্যাটসম্যানদের মধ্যে হার্দিকই সবথেকে বেশি রান করেছেন। তিন ম্যাচে তাঁর রান ২১০। গড় ১০৫.০০। এর মধ্যে রয়েছে অপরাজিত ৯২ রানের ইনিংসও। রাহুল একটি ৭৬ রানের ইনিংস খেলেছেন। অস্ট্রেলিয়ার বিরুদ্ধে প্রথম টি-টোয়েন্টি ম্যাচে ভারতের জয়ের পেছনে রাহুলের বড় ভূমিকা রয়েছে। তিনি ৪০ বলে ৫১ রানের ইনিংস খেলেন।

Advertisement

তবে একদিনের সিরিজে হার্দিক, রাহুল ভাল খেললেও ভারতকে ১-২ ফলে হারতে হয়েছে। টি-২০ সিরিজে প্রথম ম্যাচে জিতে ভারত এগিয়ে রয়েছে। রবিবার দ্বিতীয় এবং মঙ্গলবার তৃতীয় ম্যাচ। চার ম্যাচের টেস্ট সিরিজ শুরু হচ্ছে ১৭ ডিসেম্বর থেকে। টেস্ট সিরিজের দলে ‘ব্যাঙ্ক বেঞ্চার’-দের মধ্যে রাহুল এবং ময়াঙ্ক আছেন। পাণ্ড্য টেস্ট দলে নেই।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন