Lionel Messi

বার্সার জার্সিতে মেজাজে মেসি, নজর কাড়লেন ডান পায়ের গোলে

প্রথমার্ধের শেষের দিকে গোলটি করেন মেসি। কুটিনহোর কাছ থেকে বল পেয়ে শরীরে লেগে থাকা এক ডিফেন্ডারকে বোকা বানিয়ে ডান পায়ে শট নেন তিনি।

Advertisement

সংবাদ সংস্থা

বার্সেলোনা শেষ আপডেট: ১৭ সেপ্টেম্বর ২০২০ ১৮:১৬
Share:

অবশেষে সন্ধি! মেসির সঙ্গে হাত মেলাচ্ছেন বার্সেলোনার নতুন কোচ রোনাল্ড কোম্যান। ছবি—রয়টার্স।

দিন কয়েক আগে মন স্থির করে ফেলেছিলেন প্রাণের চেয়ে প্রিয় বার্সেলোনা তিনি ছাড়বেন। কিন্তু ক্লাব ছাড়া নিয়ে সৃষ্ট জটিলতার ফলে শেষমেশ লিয়োনেল মেসি থেকেই গেলেন বার্সায়। নতুন কোচ রোনাল্ড কোম্যান বার্সার রিমোট কন্ট্রোল হাতে নিয়েছেন। তাঁর অধীনেই লা লিগার প্রস্তুতিতে মন দিলেন ‘এলএম ১০’।

Advertisement

বুধবার রাতে লা লিগার প্রস্তুতি ম্যাচে জিরোনাকে ৩-১ গোলে হারায় বার্সা। জোড়া গোল করেন মেসি। তার মধ্যে ডান পায়ে করা গোলটিই সবার নজর কেড়েছে।

প্রথমার্ধের শেষের দিকে গোলটি করেন মেসি। কুটিনহোর কাছ থেকে বল পেয়ে শরীরে লেগে থাকা এক ডিফেন্ডারকে বোকা বানিয়ে ডান পায়ে শট নেন তিনি। জিরোনা গোলকিপারের কাছে সেই শটের কোনও জবাবই ছিল না।

Advertisement

আরও পড়ুন: এই আইপিএল ক্রিকেটারদের কাছে অগ্নিপরীক্ষা, বলছেন লক্ষ্মণ

তার আগে অবশ্য কুটিনহো এগিয়ে দেন বার্সেলোনাকে। গোলের রাস্তা তৈরি করে দিয়েছিলেন সেই মেসিই। দ্বিতীয়ার্ধের শুরুতে আরও একটি গোল করেন ‘এলএম ১০’। ম্যাচের পুরো সময় খেলেননি মেসি। ৬৩ মিনিটে তাঁকে তুলে নেন কোম্যান। মাঠ ছাড়ার সময়ে ডাচ কোচের সঙ্গে হাত মেলান তিনি। সেই ছবি ছড়িয়ে পড়ে সোশ্যাল মিডিয়ায়।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন