Mukesh Ambani

'ম্যান ইউ কিনুন', মুকেশ অম্বানীর কাছে কাতর আবেদন ভক্তদের

শনিবার ইংলিশ প্রিমিয়ার লিগে অভিযান শুরু করছে ঐতিহ্যশালী ম্যাঞ্চেস্টার। কিন্তু, সমর্থকরা রীতিমতো হতাশ ক্লাবের উপর।

Advertisement

নিজস্ব প্রতিবেদন

কলকাতা শেষ আপডেট: ১৮ সেপ্টেম্বর ২০২০ ১৮:৪২
Share:

মুকেশ অম্বানী কি আগ্রহ দেখাবেন ম্যান ইউ কিনতে?

ক্লাব কিনে বাঁচান দলকে! মুকেশ অম্বানীর কাছে সোশ্যাল মিডিয়ায় কাতর আর্তি জানালেন ম্যাঞ্চেস্টার ইউনাইটেডের ভক্তরা।

Advertisement

শনিবার ইংলিশ প্রিমিয়ার লিগে অভিযান শুরু করছে ঐতিহ্যশালী ম্যাঞ্চেস্টার ইউনাইটেড। কিন্তু, সমর্থকরা রীতিমতো হতাশ ক্লাবের উপর। গত মরসুমে তৃতীয় স্থানে শেষ করেছিল দল। এই মরসুমে যে পারফরম্যান্সে উন্নতি ঘটবে, এমন আশা নেই তাঁদের। মরসুম শুরুর আগে এখনও নতুন কোনও ফুটবলারকে নিতে পারেনি ম্যাঞ্চেস্টার। এই পরিস্থিতিতে মালিক গ্লেজার ও এগজিকিউটিভ ভাইস-চেয়ারম্যান এড উডওয়ার্ডকে সমালোচনায় ভরিয়ে দিয়েছেন সমর্থকরা। কেউ কেউ তো এটাও মনে করছেন যে, একমাত্র মুকেশ অম্বানীর বিনিয়োগই পারে ম্যাঞ্চেস্টারকে নতুন চেহারা দিতে।

এক ম্যান ইউ ভক্ত টুইট করেছেন, “আইএমজি রিলায়েন্স, আপনারা কি মিস্টার অম্বানীকে ম্যাঞ্চেস্টার ইউনাইটেড কিনতে ও তা মুম্বই ইন্ডিয়ান্সের মতো চালানোর কথা বলতে পারেন না? আমি নিশ্চিত, তা হলে ভারতের সমস্ত ম্যান ইউ ভক্ত নিশ্চিত ভাবেই জিও ব্যবহার করবে বাকি জীবন।” আর একজন টুইট করেছেন, “অম্বানী কি ম্যাঞ্চেস্টার ইউনাইটেড কিনতে পারেন?”

Advertisement

আরও পড়ুন: চিনা মোবাইল সংস্থার সঙ্গে ধোনির চুক্তি, মানতে পারছেন না অনেকেই​

আরও পড়ুন: সমর্থকদের চাপের মুখে অ্যানথেম বদল করল বিরাটের দল​

ম্যান ইউ সমর্থকরা যতই মুকেশ অম্বানীকে নিয়ে টুইট করুন, বাস্তবে এমন ইঙ্গিত এখনও মেলেনি। তবে এখন ম্যান ইউ ক্লাব যে ভাবে চলছে, তা যে তাঁরা মেনে নিতে পারছেন না, তা পরিষ্কার।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন