Cricket

ছয় ছক্কার স্মৃতি ফিরিয়ে দিয়ে যুবিকে জন্মদিনের শুভেচ্ছা জানাল আইসিসি

আজ যুবরাজ সিংহের জন্মদিন। আন্তর্জাতিক ক্রিকেটকে বিদায় জানালেও এখনও তিনি জনতার নয়নের মণি।

Advertisement

নিজস্ব সংবাদদাতা

মুম্বই শেষ আপডেট: ১২ ডিসেম্বর ২০১৯ ১৬:৩৪
Share:

শুভেচ্ছা বার্তায় ভাসলেন যুবরাজ। —ফাইল চিত্র।

এক যুগ আগে টি টোয়েন্টি বিশ্বকাপে স্টুয়ার্ট ব্রডের ওভারে ছ’টি ছক্কা হাঁকিয়েছিলেন যুবরাজ সিংহ।

Advertisement

সেই স্মৃতি ফিরিয়ে দিয়ে পঞ্জাবতনয়ের জন্মদিনে শুভেচ্ছা জানাল আন্তর্জাতিক ক্রিকেট সংস্থা। সে দিন ব্রডের মোকাবিলা করার আগে যুবির সঙ্গে উত্তপ্ত বাক্যবিনিময় হয়েছিল অ্যান্ড্রু ফ্লিনটফের। তার জের পোহাতে হয়েছিল ব্রডকে। শুভেচ্ছাবার্তার সঙ্গে ছক্কা মারার ভিডিয়োটিও পোস্ট করেছে আইসিসি।

আজ ৩৮-এ পা রাখেন যুবি। সকাল থেকেই শুভেচ্ছা বার্তায় ভাসছেন বাঁ হাতি অলরাউন্ডার। ভারতীয় ক্রিকেট কন্ট্রোল বোর্ড যুবিকে শুভেচ্ছা জানিয়ে টুইট করেছে, সত্যিকারের একজন চ্যাম্পিয়ন এবং অনেকের অনুপ্রেরণা। শুভ জন্মদিন যুবরাজ সিংহ।

Advertisement

বুধবার ওয়াংখেড়েতে ঝড় তুলেছেন ভারত অধিনায়ক বিরাট কোহালি। তিনি টুইট করে অগ্রজকে শুভেচ্ছা জানান। সচিন তেন্ডুলকর, হরভজন সিংহ, সুরেশ রায়না, আরপি সিংহ, বীরেন্দ্র সহবাগ-সহ ক্রিকেট-তারকারা একসময়ের সতীর্থকে শুভেচ্ছা জানিয়েছেন তাঁদের নিজস্ব ভঙ্গিতে।

জন্মদিনেই আরও একটি খবর ছড়িয়ে পড়ল সারা দেশে। চলতি বছরে গুগল সার্চে সব চেয়ে বেশি সার্চ করা হয়েছে যুবরাজকেই। ক্রিকেট থেকে সরে যাওয়ার পরেও যুবি আগের মতোই জনপ্রিয় রয়েছেন।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন