Anandabazar Patrika Read Latest Bengali News, Breaking News in Bangla from West Bengal's Leading Newspaper

ভারত বন‌্ধের সমর্থনে ধর্নায় ধোনি! ভুল খবরে ঝড় সোশ্যাল মিডিয়ায়

এই ছবিই বন‌্ধের দিন ভাইরাল হয়ে গিয়েছিল সোশ্যাল মিডিয়ায়।

বন‌্ধের দিন স্ত্রীকে সঙ্গে করে পেট্রোল পাম্পে বসে কী করছেন মহেন্দ্র সিংহ  ধোনি? তিনিও কী তা হলে পেট্রোল-ডিজেলের দাম বৃদ্ধির বিরোধিতায় বন‌্ধের সমর্থনে পথে নেমেছেন? তাও আবার স্বস্ত্রীক। তা নিয়ে সাময়িক সময়ের জন্য হলেও তোলপাড় হয়ে গিয়েছে সোশ্যাল মিডিয়া। সেই ছবি পোস্ট করেছেন বিভিন্ন লোক। যেখানে সাভ লিখেছেন, ‘পেট্রোল-ডিজেলের দাম বাড়ায় ধোনি স্বপরিবাসে পেট্রোল পাম্পেই ধর্নায় বসেছেন।’

সোমবারই পেট্রোল-ডিজেলের দাম বাড়ায় দেশ জুড়ে বন‌্ধ ডেকেছিল বিভিন্ন রাজনৈতিক দল। সেই সময়ই ছড়িয়ে পড়ে সেই ছবি। বন‌্ধ ডাকা রাজনৈতিক দলের অনেকেই বড় সমর্থন ভেবে ধোনি সেই ছবি রি-টুইটও করতে শুরু করে। এমনকী জাতীয় কংগ্রেসের মুখ্যপাত্র প্রিয়ঙ্কা চতুর্বেদীও সেই টুইট রি-পোস্ট করেন। যদিও কিছুক্ষণ পরে সেই টুইট ডিলিটও করে দেওয়া হয়।

তদন্তে নেমে জানা যায় এটা আসলে একটি অ্যাড শুটের ছবি। যেটা করা হয়েছিল শিমলার হিন্দুস্তান পেট্রোলিয়ামের পাম্পে গত অগস্ট মাসে। সেখানে ধোনি ছাড়াও ছিলেন তাঁর স্ত্রী সাক্ষী ও তাঁর হেয়ার ড্রেসার স্বপ্না ভাভনানি। সঙ্গে বাকি ক্রু মেম্বাররাও ছিলেন। সেই ছবি পোস্ট স্বপ্না ভাভনানি রি-টুইট করেছিলেন ২৯ অগস্ট। তার পরই প্রমাণ হয়ে যায় এই ছবি ১০ সেপ্টেম্বরের নয়।

আরও পড়ুন
এশিয়া কাপ খেলতে দু’ভাগে দুবাই পৌঁছচ্ছে ভারতীয় দল

স্বপ্না পরে জানান, এই ছবি ২৯ অগস্ট তোলা হয়েছিল শিমলায়। তাঁরা সেই সময় শুটিংয়ের জন্য যাচ্ছিলেন। সুজিত সরকারের পরিচালনায় একটি বিজ্ঞাপনের শুটিংয়ের এই ছবি নেওয়া হয়েছিল তা প্রমাণ হওয়ার পর থামে সোশ্যাল মিডিয়া।


Anandabazar Patrika Read Latest Bengali News, Breaking News in Bangla from West Bengal's Leading Newspaper