Webinar

ওয়েবিনার সিরিজে উদীয়মান কেরিয়ারের হদিস

জেনে নাও কোন কেরিয়ার তোমার মানানসই

Advertisement

নিজস্ব সংবাদদাতা

শেষ আপডেট: ০৬ অগস্ট ২০২০ ১৫:০৪
Share:

এবিপি এডুকেশনের এই ওয়েবিনার সিরিজে থাকবে নতুন প্রজন্মের জন্য নতুন সব কেরিয়ারের খোঁজ।অলঙ্করণ: দেবজ্যোতি মুখোপাধ্য়ায়।

কলেজে ভর্তির অপেক্ষায়? তোমাদেরই জন্য বিশেষজ্ঞদের পরামর্শ এবং এ সময়ের জনপ্রিয় কেরিয়ারগুলির সন্ধান নিয়ে আসছি আমরা। সঙ্গে থাকছে খুব প্রাসঙ্গিক এক আলোচনা- কী ভাবে বেছে নেবে নিজের মানানসই কেরিয়ার।

Advertisement

কোথায় ? ক্যাম্পাসটুকেরিয়ার ২০২০-তে।

কী সেটা? এবিপি এডুকেশনের উদ্যোগে এক ওয়েবিনার সিরিজ। তাতে থাকবে নতুন প্রজন্মের জন্য নতুন সব কেরিয়ারের খোঁজ। চোখ থাকবে আগামীতে। তাই হদিস মিলবে একগুচ্ছ অন্য রকম কেরিয়ারের।

Advertisement

অন্য রকম মানে? নতুন কিছু বিষয়- যেমন ফিনটেক, ব্লকচেন, ইন্টারনেট অফ থিংস, বায়োটেকনোলজি, ফার্মা, ডেটা সিকিউরিটি ল’, লিঙ্গুইস্টিকস এবং আরও অনেক কিছু।

কাদের জন্য? যারা ২০২০-তে দ্বাদশ শ্রেণির পরীক্ষায় পাশ করলে কিংবা পরীক্ষায় বসতে চলেছো ২০২১ সালে।

কী থাকছে তাতে? ১৫০ জনের বেশি বক্তা, ৮০টির বেশি প্রতিষ্ঠান, ৩০টির বেশি সেশন, ৬০ ঘণ্টারও বেশি সময় জুড়ে আলাপ-আলোচনা, পরামর্শ।

শুরুর অনুষ্ঠান : বাংলার বিশিষ্ট শিক্ষাবিদদের সঙ্গে এক আলোচনাচক্রে শিক্ষামন্ত্রী পার্থ চট্টোপাধ্যায়। ১০ অগস্ট, বেলা ১১টায়। বিষয়ঃ বাংলার উচ্চশিক্ষা কি ভবিষ্যতের পেশার সঙ্গে পাল্লা দিতে প্রস্তুত?

তারিখ খেয়াল রাখো : ১০ অগস্ট থেকে শুরু।

কেন সাইন আপ করা : কারণ এতে অংশ নেওয়া যাবে নিখরচায়। বেছে নাও ইচ্ছেমতো https://www.abpeducation.com/webinar/campus-to-career থেকে। জুমে এই ওয়েবিনারগুলিতে আংশ নেওয়ার পরে পেয়ে যাবে এবিপি এডুকেশন-এর সার্টিফিকেটও।

আরও জানতে চাইলে: আমাদের মেল করো abpeducation@abpdigital.in -এ।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন