গঙ্গারামপুরে বিজেপি কর্মীর মৃত্যুতে সিবিআই তদন্তের দাবি

বুধবার মৃত্যু হয় গঙ্গারামপুরের বাঁশপাড়ার বাসিন্দা স্বাধীন রায়ের। তিনি বিজেপির বুথ সভাপতি ছিলেন।

Advertisement

নিজস্ব সংবাদদাতা

গঙ্গারামপুর শেষ আপডেট: ২৬ নভেম্বর ২০২০ ২৩:৫৮
Share:

মৃত কর্মীর বাড়িতে বিজেপি নেতা সায়ন্তন বসু। নিজস্ব চিত্র

দক্ষিণ দিনাজপুরের গঙ্গারামপুরে মৃত বিজেপি কর্মীর অস্বাভাবিক মৃত্যুতে তৃণমূলের দিকেই আঙুল তুলছে বিজেপি। বৃহস্পতিবার ওই কর্মীর বাড়িতে যান বিজেপি নেতা সায়ন্তন বসু এবং বালুরঘাট লোকসভার সাংসদ সুকান্ত মজুমদার। এই ঘটনায় পরিবারের তরফে খুনের অভিযোগ দায়ের হয়েছে। উঠছে সিবিআই তদন্তের দাবিও। অবশ্য বিজেপির অভিযোগ উড়িয়ে দিয়েছে তৃণমূল।

Advertisement

বুধবার মৃত্যু হয় গঙ্গারামপুরের বাঁশপাড়ার বাসিন্দা স্বাধীন রায়ের। তিনি বিজেপির বুথ সভাপতি ছিলেন। এ দিন স্বাধীনের বাড়িতে পা রেখেই তৃণমূলের দিকে তোপ দাগেন সায়ন্তন। তাঁর অভিযোগ, এই খুনের পিছনে তৃণমূল রয়েছে। একই অভিযোগ করেছেন স্বাধীনের স্ত্রী বেলি-ও। মৃত বিজেপি কর্মীর স্ত্রীকে নিয়ে থানায় যান সায়ন্তন। দায়ের করা হয় খুনের অভিযোগ।

গঙ্গারামপুর থানার আইসি পূর্ণেন্দু কুমার কুণ্ডু বলেন, ‘‘স্বাধীন রায়ের মৃত্যুর ঘটনায় এ দিন তার পরিবারের পক্ষ থেকে খুনের মামলা দায়ের করা হয়েছে। ঘটনার তদন্ত চলছে। এই ঘটনায় এখনও কেউ গ্রেফতার না হয়নি। তবে জিজ্ঞাসাবাদের জন্য দুজনকে আটক করা হয়েছে।’’

Advertisement

আরও পড়ুন: এইচআরবিসি ছাড়লেন শুভেন্দু, তীব্র মন্ত্রিত্ব ও দলত্যাগ জল্পনা

আরও পড়ুন: সক্রিয় রোগী কম, বাড়ছে সুস্থতার হার, রাজ্যে করোনা গ্রাফে স্বস্তি

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন