জুটিতে অবসরে

ব্যস্ততার ফাঁকেও নিজেদের জন্য সময় বার করে নিয়েছেন দেব-রুক্মিণীব্যস্ততার ফাঁকেও নিজেদের জন্য সময় বার করে নিয়েছেন দেব-রুক্মিণী

Advertisement
শেষ আপডেট: ১৯ জুন ২০১৯ ০০:০১
Share:

দেব-রুক্মিণী

ভোটে জিতে গিয়েছেন। ‘কিডন্যাপ’ও মুক্তি পেয়েছে। ‘পাসওয়ার্ড’-এর শুটিংয়ের মাঝে বিরতি পেয়েছিলেন দেব এবং রুক্মিণী। মলদ্বীপে ছুটি কাটাতে গিয়েছিলেন তাঁরা। সেখানে স্কুবা ডাইভিং, স্পা, জমিয়ে খাওয়াদাওয়া— সবটাই করেছেন চুটিয়ে। রুক্মিণীর ইনস্টাগ্রাম ভেকেশনের ছবিতে ছয়লাপ। মলদ্বীপে ছুটি কাটিয়ে তাঁরা পৌঁছে গিয়েছেন দিল্লিও। সংসদে দেব শপথগ্রহণ করলেন মঙ্গলবার। সেখানেও সঙ্গী হয়েছিলেন রুক্মিণী। তবে দিল্লিতে রুক্মিণীর দাদাও থাকেন। ছুটি পেলে মাঝেমধ্যেই সেখানে চলে যান রুক্মিণী। দাদার মেয়ে অামাইরার সঙ্গে অনেক দিন দেখা হয়নি বলে আনন্দ প্লাসের সাক্ষাৎকারেই জানিয়েছিলেন রুক্মিণী। সেই মিষ্টি খুদে নাকি তার পিসিকে হুমকি দিয়েছে, তাড়াতাড়ি দেখা না করলে পিসিকে সে কখনও ‘বিয়ে’ করবে না! দেবের ইনস্টাগ্রাম পেজে আমাইরার সঙ্গে কাটানো কিছু মুহূর্তের ভিডিয়ো রয়েছে। সেখানে দেখা যাচ্ছে, খুদের আঁকার খাতায় ড্রয়িং করছেন দেব। আর সে পাশ থেকে নানা নির্দেশ দিচ্ছে! ভিডিয়োটি তুলেছেন রুক্মিণীই।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন