ফের বাংলা ছবিতে মিঠুন

সম্প্রতি মুম্বই গিয়েছিলেন মানস। সেখানেই মিঠুনকে চিত্রনাট্য শোনান। ছবিটি করতে রাজি হয়ে মিঠুন পরিচালককে বলেন, ‘‘আমার একটাই শর্ত। এই চরিত্রটা করতে গেলে যে পিস অব মাইন্ড দরকার, সেটা আমাকে দিও। ভিড়, কোলাহল যেন না থাকে।’’

Advertisement
শেষ আপডেট: ০৪ জুন ২০১৯ ০০:০৮
Share:

শারীরিক অসুস্থতা-সহ নানা কারণে সিনেমা জগৎ থেকে নিজেকে এক প্রকার সরিয়েই নিয়েছিলেন মিঠুন চক্রবর্তী। গত বছর তিনেক বাংলায় কোনও কাজই করেননি তিনি। তবে বিরতির পরে টলিউডে ফিরছেন অভিনেতা। মানস মুকুল পালের দীনেশ গুপ্তর বায়োপিকে অভিনয় করছেন মিঠুন। খবরটি জানালেন পরিচালক নিজেই।

Advertisement

সম্প্রতি মুম্বই গিয়েছিলেন মানস। সেখানেই মিঠুনকে চিত্রনাট্য শোনান। ছবিটি করতে রাজি হয়ে মিঠুন পরিচালককে বলেন, ‘‘আমার একটাই শর্ত। এই চরিত্রটা করতে গেলে যে পিস অব মাইন্ড দরকার, সেটা আমাকে দিও। ভিড়, কোলাহল যেন না থাকে।’’ মিঠুন কোন চরিত্রে অভিনয় করছেন তা স্পষ্ট করলেন না মানস। তাঁর কথায়, ‘‘এমন কত স্বাধীনতা সংগ্রামী ছিলেন, যাঁদের নাম জানি না। মিঠুনদা তেমনই এক চরিত্রে। লেখার সময়ে ওঁর কথাই মনে হয়েছিল। তবে যোগাযোগ করতে অনেকটা সময় লেগে গেল।’’ মাঝের সময়টায় মিঠুন হিন্দি রিয়্যালিটি শো করেছেন। একটি হিন্দি হরর ফিল্মেও কাজ করছেন।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন