মিডিয়া থেকে দূরে কেন অনুষ্কা?

স্বামীর সঙ্গে ইংল্যান্ডে গিয়েছিলেন অনুষ্কা শর্মা। তবু খেলার মাঠে তাঁর দেখা নেইযাঁরা ক্রিকেট ম্যাচের খোঁজখবর রাখেন, তাঁরা জানেন, বিরাট-অনুষ্কার বিয়ের আগেই বিরাটের খারাপ পারফরম্যান্সের জন্য ভয়াবহ ট্রোলড হতে হয়েছিল অনুষ্কাকে।

Advertisement
শেষ আপডেট: ১৮ জুন ২০১৯ ০০:০১
Share:

লন্ডনে সেই ছবি

রবিবার ছিল ভারত এবং পাকিস্তানের হাইপ্রোফাইল ক্রিকেট বিশ্বযুদ্ধ। অথচ স্টেডিয়ামে এক বারের জন্যও ঝলক দেখা যায়নি ভারতীয় টিমের ফার্স্ট লেডির। এর আগেও বিশ্বকাপে ভারতের কোনও ম্যাচে তাঁকে মাঠে দেখা যায়নি। অনুষ্কা শর্মা কি তবে ইংল্যান্ড যাননি? না কি সচেতন ভাবেই মিডিয়া থেকে দূরত্ব বজায় রাখছেন? দ্বিতীয় অনুমানটাই ঠিক। কারণ অনুষ্কা লন্ডনে যাতায়াত করছেন নিয়মিত। দিন কয়েক আগে অনুষ্কার সঙ্গে ইনস্টাগ্রামে একটি পোস্ট শেয়ার করেছিলেন অনুপম খের। ক্যাপশনে লিখেছিলেন, ‘আমার খুব পছন্দের অভিনেত্রী অনুষ্কা। লন্ডনে ওর সঙ্গে দেখা হল। অনেক কথার সঙ্গে বিরাটকে নিয়েও কথা হল।’ তবে কি বিরাটের জন্যই মিডিয়ার নজর থেকে দূরে অনুষ্কা? যাঁরা ক্রিকেট ম্যাচের খোঁজখবর রাখেন, তাঁরা জানেন, বিরাট-অনুষ্কার বিয়ের আগেই বিরাটের খারাপ পারফরম্যান্সের জন্য ভয়াবহ ট্রোলড হতে হয়েছিল অনুষ্কাকে। এক বার নয়, বারবার। এ ছাড়া স্বামীর সঙ্গে ক্রিকেট টুর্নামেন্টের সময়ে বিদেশ সফর করেন বলেও অনুষ্কাকে অনেক কথা শুনতে হয় ট্রোলদের কাছে। উপরন্তু এই মুহূর্তে অনুষ্কার হাতে ছবি নেই। যদিও একটি কপ ড্রামায় তিনি অভিনয় করতে পারেন বলে শোনা যাচ্ছে। কোনও ভাবেই কি বিতর্কের অবকাশ তৈরি করতে চাইছেন না অভিনেত্রী? এ-ও শোনা গিয়েছে, তিনি অন্তঃসত্ত্বা। তার জন্যেও কি হতে পারে এই দূরত্ব? বিশ্বকাপ যত দিন চলছে, অনুষ্কার উপরে নজর থাকবে ছবি-শিকারিদের। ভারত ফাইনালে পৌঁছলে এবং কাপ জিতলে তবেই কি অনুষ্কা দর্শন দেবেন? সেই আশা অবশ্য এখনও রাখছেন বিরুষ্কার অনুরাগীরা।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন