Anandabazar Patrika Read Latest Bengali News, Breaking News in Bangla from West Bengal's Leading Newspaper

মেগা সিরিয়াল করব না

কনীনিকা বন্দ্যোপাধ্যায়

অনেক বছরের বিরতি দিয়ে মেগা সিরিয়ালে ফিরে এসেছিলেন কনীনিকা বন্দ্যোপাধ্যায়। কিন্তু এক বছরের মধ্যেই সিদ্ধান্ত নিয়েছেন,  আর ধারাবাহিকে অভিনয় করবেন না। প্রযোজনা সংস্থাকে চিঠি দিয়ে জানিয়েছেন, তিনি ‘অন্দরমহল’-এ আর কাজ করবেন না।

কনীনিকার ধারাবাহিক ছাড়ার কারণ কিন্তু আর্টিস্ট ফোরাম এবং প্রযোজকদের ঝামেলা নয়। সম্পূর্ণ ব্যক্তিগত কারণেই ‘অন্দরমহল’ ছাড়ছেন অভিনেত্রী। ‘‘আমার ‘অন্দরমহল’ নিয়ে কোনও সমস্যা নেই। কিন্তু মেগা সিরিয়াল আর করতে পারব না। মেগা করতে গেলে যে পরিশ্রমটা করতে হয়, সেটা আমার পক্ষে সম্ভব হচ্ছে না। অসুস্থ হয়ে পড়ছি। ডাক্তার আমাকে তিন মাস বিশ্রাম নিতে বলেছেন,’’ বক্তব্য অভিনেত্রীর। এক মাস আগেই প্রযোজনা সংস্থাকে নোটিস দিয়েছেন তিনি।

‘অন্দরমহল’-এর পরমেশ্বরী দর্শকের খুবই কাছের। অনেক দিন পর টেলিভিশনে ফিরে উচ্ছ্বসিত ছিলেন কনীনিকাও। তাঁর কথায়, ‘‘প্রথমে ভেবেছিলাম কোনও সমস্যা হবে না। কিন্তু এই শুটিংয়ের চাপ নিতে পারছি না। টিভিতে নন-ফিকশন শো করব। ওয়েব সিরিজ় করব। সিনেমা তো আছেই। কিন্তু মেগা আর না।’’ ইন্ডাস্ট্রির খবর, তিনি অন্তঃসত্ত্বা বলে ধারাবাহিক ছাড়ছেন। ‘‘এটা একেবারেই ভুল। হ্যাঁ, আমার কিছু শারীরিক সমস্যা হয়েছে। তার জন্যই হেকটিক শিডিউল সামলাতে পারছি না,’’ জবাব তাঁর।

 


Anandabazar Patrika Read Latest Bengali News, Breaking News in Bangla from West Bengal's Leading Newspaper