Follow us on

Download the latest Anandabazar app

© 2021 ABP Pvt. Ltd.

Advertisement

২৮ অক্টোবর ২০২১ ই-পেপার

উৎসবের গ্যালারি

এ বার পুজোয় রানে কী চাইলেন কোয়েলের কাছে?

নিজস্ব প্রতিবেদন
কলকাতা ২৭ সেপ্টেম্বর ২০১৯ ১১:২৮
এ বার পুজোয় নতুন কিছুর সন্ধানে রয়েছেন কোয়েল মল্লিক। তা রহস‍্যে ঠাসা হলে মন্দ হয় না। সেই কারণেই দুর্গা পুজোতে মিতিন মাসি হিসেবে তাঁর আত্মপ্রকাশ ঘটবে।

কোয়েল চাইছেন, প্রত্যেক মেয়ের মধ্যেই দেখা দিক মিতিন মাসির শুভ শক্তি। যিনি সংসারের সব্জি কাটলেও সঙ্গে থাকে তাঁর মগজাস্ত্র। মেয়েরা যে কেউ দুর্বল নন, এ পুজোয় কোয়েল দেবেন সেই বার্তাই‌।
Advertisement
ভিন্ন ধারার গল্প নিয়েও ইতিমধ‍্যেই কিছু ছবিতে কাজ করছেন কোয়েল। এগুলোর মধ‍্যে অন‍্যতম পরমব্রত চট্টোপাধ্যায়ের 'বনি'।

'বনি' ছবি প্রসঙ্গে কোয়েল খুব আশাবাদী। বললেন, ‘‘শীর্ষেন্দুবাবুর কোনও সাহিত্য নিয়ে ছবি হওয়া মানেই একটা অন্য রকমের আউটলাইন। আর্টিস্টদের খিদে মেটানোর একটা জায়গা।
Advertisement
এ ছাড়াও তিনি এই ছবি নিয়ে উৎসাহী। কারণ, এই ধরনের সায়েন্স ফিকশন  বাংলায় খুব বেশি হয়নি। অন্তত সাম্প্রতিক সময়ে তো হয়নি বটেই‌। সে ক্ষেত্রে এই ছবি ট্রেন্ড সেটার হতে পারে।

সৌকর্য ঘোষালের সঙ্গেও কাজ করেছেন কোয়েল।তাঁরা দু’জনেই নতুন কিছু করার চেষ্টা করছেন। টাইম ট্র্যাভেল, ফ্যান্টাসি ড্রামার পরে সৌকর্য ঘোষালের তৃতীয় ছবি ইমোশনাল-থ্রিলার।

কোয়েল মল্লিকও গত এক বছর ধরে একটু অন্য ধরনের ছবি করছেন। সৌকর্য একেবারেই নতুন পরিচালক। কিন্তু তাঁর সঙ্গে এক্সপেরিমেন্ট করতে আপত্তি নেই কোয়েলের।

শর্ত একটাই, গল্পটা ভাল হতে হবে। ছবির নাম রক্ত রহস্য। এই ছবি নিয়েও উচ্ছ্বাস গোপন করলেন না কোয়েল।

জানালেন, ‘‘কিছু গল্প হয় যেগুলো শুনতে বসলে আপনি একদম আটকে যাবেন। আমার ক্ষেত্রেও তাই হয়েছিল। সন্ধেবেলা শুটিং সেরে এসে স্ক্রিপ্ট শুনতে বসেছি। শেষ হতেই মনে হল, শুটিং কবে শুরু হবে?’’

পর্দার মিতিন মাসি এ বছর পুজো কাটাবেন মা-বাবা, আত্মীয় পরিজনদের সঙ্গে মল্লিক বাড়িতেই। তবে পুজোর উপহারে নিসপাল সিংহ রানে তাঁর ব‌উয়ের কাছে পাঞ্জাবির আব্দার করেছেন। আর কোয়েল‌ও তাঁর সব শাড়ির দায়িত্ব সঁপেছেন বর রানের কাঁধেই।