Follow us on

Download the latest Anandabazar app

© 2021 ABP Pvt. Ltd.

Advertisement

২৫ সেপ্টেম্বর ২০২১ ই-পেপার

এ সব ম্যাট শেডের লিপস্টিকেই মাত হবে পুরুষের হৃদয়!

নিজস্ব প্রতিবেদন
কলকাতা ১৬ সেপ্টেম্বর ২০১৯ ১৮:৪০
লিপস্টিক

লিপস্টিক

খুব বেশি চড়া মেকআপ পছন্দ করেন না? হালকা মেকআপ আর একটু গাঢ় রঙের লিপস্টিকেই সাড়তে পারেন পুজোর সাজ। লিপস্টিক নিয়ে এক়টু এক্সপেরিমেন্ট করলেই পুজোয় পেতে পারেন একটা নিউ লুক।

নিখুঁত মেকআপে সৌন্দর্য ফুটিয়ে তুলতে ঠোঁটের মেকআপ ঠিকঠাক হওয়া খুব গুরুত্বপূর্ণ। আপনার পছন্দের লিপস্টিকটি যদি হয় ট্রেন্ডি এবং পরার কায়দায় থাকে নতুনত্ব, তবেই না সেটা হবে নজরকাড়া!

প্রত্যেক বারই পুজোর আগেই হরেক ব্র্যান্ডের লিপস্টিকের নতুন সম্ভারে ভরে ওঠে প্রসাধনের জগৎ। দেখে নিই এ বারের পুজোয় কোন লিপস্টিকগুলি আপনাকে করে তুলবে পুজোর অনন্যা।

Advertisement



ল্যাকমে নাইন টু ফাইভ রোজি সানডে: সব ধরনের ত্বক ও গায়ের রঙেই এই শেডটি বেশ ভালই মানাবে। হালকা মেরুন ধাঁচের এই লিপস্টিক আপনার ঠোঁটে এনে দেবে একটা ম্যাট লুক। এই লিপস্টিকে আপনি পেয়ে যাবেন ‘ ইন বিল্ট প্রাইমার’। পকেটে ৫০০টাকা থাকলেই মিলবে এই লিপস্টিক।

আরও পড়ুন: পুজোয় নতুন কোন ফেসিয়াল? আপনার ত্বকের জন্য কোনটা সেরা...​

সুগার কসমেটিক্স ব্রাউনটাউন অ্যাবে: পিচ ব্রাউন সেডের এই লিপস্টিক আপনার পুজোর সাজে নিয়ে আসবে নতুন চমক। এই লিপস্টিকটি ম্যাট শেডের হলেও আপনার ঠোঁটকে ময়শ্চারাইজড রাখবে। ‘ওয়ান স্ট্রোক’ অ্যাপলিকেশন যুক্ত এই লিপস্টিকের দাম ৫৯৯ টাকা। আট থেকে বারো ঘন্টা এই লিপস্টিকটি টিকে থাকবে ঠোঁটে।

মেবলিন লিপ গ্রেডেশন ফুশিয়া: দু'মুখো পেন স্টাইল প্যাকের এক দিকে পেয়ে যাবেন লিপ ক্রেয়ন ও অন্য দিকে স্পঞ্জ স্মাজার। এই ক্রেয়নের শেডটি ফুশিয়া পিঙ্ক। এই ক্রেয়ন আপনার ঠোঁটকে রঙিন ও মসৃণ রাখবে আট থেকে বারো ঘন্টা। ম্যাট শেডের হলেও ক্রেয়নটি ঠোঁটকে শুষ্ক করবে না। দাম ৬০০ টাকা। অনলাইন সাইটেও অফার-সহ পেয়ে যেতে পারেন।



ম্যাক রেট্রো ম্যাট ডিভা: গাঢ় বারগান্ডি শেডের এই লিপস্টিক আপনার পুজোর সাজকে করবে পরিপূর্ণ। ম্যাট লুকের হলেও এই লিপস্টিকটি আপনার ঠোঁটের নমনীয়তাকে ধরে রাখবে। আপনার ঠোঁটের সঙ্গে খুব সহজেই মিশে যাবে এই লিপস্টিকটি। দাম পড়বে ১,৬৫০ টাকা।

আরও পড়ুন: পুজোর সময় এই ক’টি নিয়ম মেনে চলুন, কাজল-আইলাইনার স্মাজ করবে না কিছুতেই

ল্যাকমে এনরিচ লিপ ক্রেয়ন বেরি রেড: লিপস্টিকের পাশাপাশি লিপ ক্রেয়নের চাহিদাও এ বারের পুজোতে ‘ইন’। ল্যাকমের এই ক্রেয়ন শেডটি আপনার পুজোর সাজের সঙ্গে বেশ জমবে। বেরি রেড রঙের এই ক্রেয়নটি আপনার ঠোঁটে এনে দেবে মসৃণ ম্যাট লুক। সিয়া ও কোকো বাটারের নির্যাসযুক্ত এই ক্রেয়নে মুখের সাজ খুলবে আরও। পকেটসই দামে ফ্যাশন করতে চাইলে এ বার লিপ ক্রেয়নই সেরা পছন্দ। মাত্র ১৮৫ টাকার বিনিময়েই মেক আপ কিটে জায়গা হতে পারে এই ক্রেয়নের।



Tags:

আরও পড়ুন

More from My Kolkata
Advertisement