Follow us on

Download the latest Anandabazar app

© 2021 ABP Pvt. Ltd.

Advertisement

২৮ অক্টোবর ২০২১ ই-পেপার

ভোজনরসিকদের নতুন ঠিকানা ‘দ্য গেটঅ্যাওয়ে ক্যাফে’

মৌমিতা ভট্টাচার্য
কলকাতা ০৬ নভেম্বর ২০২০ ১৭:২২

ভোজনরসিকদের জন্য সুখবর! দীপাবলির আগেই তাঁদের রসনাতৃপ্তির ব্যবস্থা করতে শহরে হাজির নতুন ক্যাফে কাম রেস্তোরাঁ- ‘দ্য গেটঅ্যাওয়ে ক্যাফে’। চা-কফি তো আছেই, সেই সঙ্গেই ক্যাফের মেনুতে থাকছে নানা দেশের সুস্বাদু সব পদ।

গড়িয়াহাট রোডের উপরেই সম্প্রতি দরজা খুলেছে ‘দ্য গেটঅ্যাওয়ে ক্যাফে’। কর্ণধার, অভিনেত্রী সায়ন্তনী গুহঠাকুরতা জানালেন, চলতি বছরের অগস্ট মাস থেকেই এই ক্যাফে খোলার পরিকল্পনা চলছিল। গত ৩রা নভেম্বর তার আনুষ্ঠানিক উদ্বোধনে উপস্থিত ছিলেন টলিপাড়ার জনপ্রিয় কলাকুশলীরা।

খাদ্যরসিকদের জন্য ঠিক কী ধরনের সুস্বাদ অপেক্ষায় থাকছে এখানে? সায়ন্তনী জানালেন, চাইনিজ থেকে বাংলাদেশি, জার্মান থেকে আমেরিকান- বিশ্বের নানা দেশের বাছাই করা পদ রাখা হয়েছে রেস্তোরাঁর মেনুতে। থাকছে নানা ধরনের ডেজার্টও। করোনা আবহে তালিকায় যুক্ত হয়েছে দারুণ সব স্মুদি (smoothies), যা একাধারে শরীরের রোগ প্রতিরোধ ক্ষমতা বাড়াতেও কার্যকরী।

Advertisement



ক্যাফের মেনুতে থাকছে নানা দেশের সুস্বাদু সব পদ

এক ঝলক দেখে নেওয়া যাক এ রেস্তোরাঁর বিশেষ আকর্ষণগুলি-

সঙ্গে থাকছে আমেরিকান বাফেলো উইংস উইথ স্প্যানিশ চিজ পোট্যাটো ক্রুকেটস, অরিজিনাল সিঙ্গাপুর ফ্রায়েড রাইস, গোয়ান স্টাইল ফিশ মশালা রাভা ফ্রাই, শেফস স্পেশাল বাটার গার্লিক প্রনের মতো দেশ-বিদেশের জিভে জল আনা রেসিপি।



উদ্বোধনের দিন উপস্থিত ছিলেন প্রিয়াঙ্কা সরকার এবং রুদ্রনীল ঘোষ

আরও পড়ুন: স্পাইসি আলফন্সোয় চুমুক, চোখে চোখ, হোয়াটসঅ্যাপ ক্যাফেতে আর কী পাবেন?

সায়ন্তনী আরও জানালেন, করোনা আবহের কথা মাথায় রেখে সব রকম সুরক্ষা ব্যবস্থা নেওয়া হয়েছে। রেস্তোরাঁয় থাকছে স্যানিটাইজেশন মেশিন। সকাল থেকে রাত, সব কর্মীরাই মাস্ক এবং গ্লাভস ব্যবহার করছেন।

তা হলে? দীপাবলি কিংবা ভাইফোঁটায়, খাওয়াদাওয়া বা আড্ডা গোলপার্কের এই নতুন ঠিকানায় হবে নাকি?

ছবি সৌজন্য: সায়ন্তনী গুহঠাকুরতা।

আরও পড়ুন

Advertisement