Follow us on

Download the latest Anandabazar app

© 2021 ABP Pvt. Ltd.

Advertisement

০৫ ডিসেম্বর ২০২১ ই-পেপার

এক মাসের মধ্যেই ভারতে আসতে চলেছে রিয়েলমি এক্স-টু

নিজস্ব প্রতিবেদন
কলকাতা ১৭ অক্টোবর ২০১৯ ১৩:৫৮

অপেক্ষা আর মাস খানেকের। ২০ নভেম্বর ভারতে চলে আসছে রিয়েলরমি নতুন মডেল এক্স-টু। মঙ্গলবার চিনে লঞ্চ করলেও, ভারতীয়দের অপেক্ষা করতে হবে আরও কিছু দিন।

এই ফোনটির তিনটি ভ্যারিয়েন্ট। একটিতে থাকছে ৬ জিবি র‍্যাম এবং ৬৪ জিবি ইন্টারনাল স্টোরেজ। চিনে এই মডেলের দাম প্রায় ২৭ হাজার টাকা। দ্বিতীয় ভ্যারিয়েন্টে থাকছে ৮ জিবি র‍্যাম এবং ১২৮ জিবি ইন্টারনাল স্টোরেজ। এর দাম রাখা হয়েছে প্রায় ৩০ হাজার। ১২ জিবি র‍্যাম এবং ২৫৬ জিবি ইন্টারনাল স্টোরেজের তৃতীয় ভ্যারিয়েন্টের দাম প্রায় ৩৩ হাজার টাকা। যদিও ভারতে এই ফোনগুলির দাম কী হবে তা এখনও জানা যায়নি। এই সবক'টি ফোনই পাওয়া যাবে সাদা এবং নীল এই দুই রঙে।

স্ন্যাপড্রাগন ৮৫৫+ প্রসেসর সমৃদ্ধ এই ফোনে রয়েছে ৯০ হার্ত্‌জ ফ্লুইড ডিসপ্লে। সাড়ে ছয় ইঞ্চির ডিসপ্লে যুক্ত এই ফোনে রয়েছে ১৩৫ হার্ত্‌জ টাচ স্যামপ্লিং রেট। চার হাজার মিলি অ্যাম্পিয়ার ব্যাটারি থাকছে এই ফোনে। ফোনটির ওজন ১৯৯ গ্রাম। ইউএসবি টাইপ সি চার্জিং পয়েন্ট, ৩.৫ মিমি হেডফোন জ্যাক, ব্লুটুথ ভি ৫.০ থাকছে এই ফোনে।

Advertisement



আরও পড়ুন: উৎসবের মরসুমে পকেটে রাখতে পারেন শাওমি-র ‘কে’ সিরিজের ফোন​

ফোনটিতে থাকছে ১৬ মেগাপিক্সেলের ফ্রন্ট ক্যামেরা। পিছনের চারটি ক্যামেরা যথাক্রমে ৬৪ মেগাপিক্সেল, ১৩ মেগাপিক্সেল, ৮ মেগাপিক্সেল এবং ২ মেগাপিক্সেলের। সামনের ক্যামেরায় থাকছে পোর্ট্রেইট নেওয়ার অত্যাধুনিক পদ্ধতি। ডুয়াল স্পিকার এবং হাই রেজোলিউশন সাউন্ড টেকনোলোজি আকর্ষণীয় করে তুলেছে ফোনটিকে।

আরও পড়ুন: স্মার্ট ওয়াচেই মজেছে তরুণ প্রজন্ম, কেমন দাম? সুবিধা কী কী?​

তবে ২০ নভেম্বর নয়াদিল্লিতে এই ফোন লঞ্চ করলেও, ক্রেতারা এই ফোন পাবেন ডিসেম্বরে।

আরও পড়ুন

Advertisement