• নিজস্ব সংবাদদাতা
সব খবর প্রতি সকালে আপনার ইনবক্সে

মাশরাফি-সাকিবের ভোটে নামার ঘোষণা মন্ত্রীর

Election

বাংলাদেশের ওয়ানডে ক্রিকেট দলের অধিনায়ক মাশরাফি বিন মুর্তজা ও টি-টোয়েন্টির অধিনায়ক সাকিব আল হাসান আগামী জাতীয় নির্বাচনে প্রার্থী হবেন। এমনই জানিয়েছেন বাংলাদেশের পরিকল্পনামন্ত্রী আ হ ম মুস্তফা কামাল। জাতীয় অর্থনৈতিক পরিষদের নির্বাহী কমিটির (একনেক) সভা পরবর্তী প্রেস ব্রিফিংয়ে তিনি এ তথ্য জানান। তবে মাশরাফি কোন সংসদীয় আসন থেকে এবং কোন দল থেকে নির্বাচনে অংশ নেবেন সে বিষয়ে স্পষ্ট করে কিছু বলেননি পরিকল্পনামন্ত্রী।

অর্থনৈতিক পরিষদের সভায় ফরিদপুরের মধুখালী থেকে মাগুরা শহর পর্যন্ত রেলপথ নির্মাণের একটি প্রকল্প পাশ হয়। এ প্রসঙ্গে কথা বলতে গিয়ে পরিকল্পনামন্ত্রী বলেন, ‘‘সাকিব আল হাসানের বাড়ি মাগুরায়। এটা হওয়াতে ভাল হল। আর মাশরাফির বাড়ি তো নড়াইলে। মাশরাফি আগামী নির্বাচনে অংশ নেবেন। ও খুব ভালো মানুষ। মাশরাফি নির্বাচনে দাঁড়ালে আপনারা তাঁকে ভোট দেবেন ও তাঁর জন্য প্রার্থনা করবেন।’’

এ সময় সাংবাদিকরা মন্ত্রীর কাছে জানতে চায়, সাকিব আল হাসান নির্বাচন করবেন কি না? মন্ত্রী উত্তরে বলেন, ‘‘মাশরাফি-সাকিব দুজনই এখন পরিণত বয়সের। আমিও ৪৮ বছর বয়সে নির্বাচন করেছি। সাকিবও আগামীতে নির্বাচন করবেন।’’

কোন দল থেকে এবং কোন আসন থেকে মাশরাফি নির্বাচন করবেন জানতে চাইলে মন্ত্রী বলেন, ‘‘আমি সব জানি। কিন্তু এখন বলব না। এ বিষয়ে এখন আর কিছুই বলব না’’।

মোবাইলে যোগাযোগ করলে আনন্দবাজারের কাছে এখনই কোনও মন্তব্য করতে চাননি মাশরাফি। মোবাইল ফোন বন্ধ থাকায় সাকিব আল হাসানের সঙ্গেও যোগাযোগ করা যায়নি।

সবাই যা পড়ছেন

সব খবর প্রতি সকালে আপনার ইনবক্সে
আরও পড়ুন

সবাই যা পড়ছেন

আরও পড়ুন