প্রধানমন্ত্রী শেখ হাসিনা জঙ্গি নিয়ন্ত্রণে ‘জিরো টলারেন্স’ নীতি ঘোষণার পরে একের পর এক পুলিশি অভিযানে বাংলাদেশে জঙ্গি হামলার ঘটনা কমে আইনশৃঙ্খলার উন্নতি হয়েছে।
নিজস্ব সংবাদদাতা
০২ সেপ্টেম্বর, ২০১৯
NRC
সংবাদ সংস্থা
ভারতের বিদেশমন্ত্রী জয়শঙ্করের ঢাকা সফরের সময়েও বিষয়টি তুলেছিলেন বাংলাদেশের বিদেশমন্ত্রী এ কে আব্দুল মোমেন।
০১ সেপ্টেম্বর, ২০১৯
representational
নিজস্ব সংবাদদাতা
সরকারি দাবি অনুযায়ী, এক সময়ের মুসলিম লিগ কর্মী সামাদ মুক্তিযুদ্ধের সময় জামাতে ইসলামিতে যোগ দেন এবং স্থানীয় রাজাকার বাহিনীর সদস্য হিসেবে পুঠিয়ার একাধিক গ্রামে তাণ্ডব চালিয়ে চার সাঁওতাল-সহ ১৫ জনকে খুন করেন।
২৮ অগস্ট, ২০১৯
AK Abdul Momen
অঞ্জন রায়
পাকিস্তান-সহ বেশ কিছু দেশ কাশ্মীর প্রসঙ্গে ভারতের সিদ্ধান্তের বিরোধিতা করছে। এ ব্যাপারে আবদুল মোমেন বলেন, “অনেকে অনেক কথা বলতে পারে।
২২ অগস্ট, ২০১৯
Sheikh Mujibar Rahaman
অঞ্জন রায়
বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানকে সপরিবারে হত্যার সময়ে দেশের বাইরে ছিলেন তার দুই কন্যা শেখ হাসিনা ও শেখ রেহানা। সে কারণেই পরিবারের সব সদস্য সে দিন নিহত হলেও তাঁরা দু’জনে প্রাণে বেঁচে গিয়েছিলেন।
১৫ অগস্ট, ২০১৯
lynching
কুদ্দুস আফ্রাদ
সম্প্রতি ঢাকার একটি স্কুলে মেয়ের ভর্তির খোঁজখবর নিতে গিয়ে উন্মত্ত জনতার প্রহারে মারা গিয়েছেন তসলিমা আক্তার রেণু নামে এক মহিলা। বাস্তবে এই ঘটনার পরেই মাঠে নেমেছে প্রশাসন।
২৭ জুলাই, ২০১৯
priya
নিজস্ব সংবাদদাতা
ওয়াশিংটনে ধর্মীয় সংখ্যালঘুদের একটি আলোচনা সভার পরে বিশ্বের নানা দেশের প্রতিনিধিদের সঙ্গে বুধবার হোয়াইট হাউসে গিয়ে প্রিয়া ট্রাম্পের কাছে অভিযোগ করেন, বাংলাদেশে নির্যাতনের মুখে সংখ্যালঘুদের সংখ্যা ক্রমেই কমছে।
২২ জুলাই, ২০১৯
priya
নিজস্ব সংবাদদাতা
হিন্দু আমেরিকান ফাউন্ডেশন নামে একটি সংগঠনের আলোচনাচক্রে যোগ দেওয়ার পরে বিভিন্ন দেশের নির্যাতিত সংখ্যালঘুদের যে প্রতিনিধি দল হোয়াইট হাউসে গিয়ে ট্রাম্পের সঙ্গে কথা বলার সুযোগ পান, বাংলাদেশের প্রিয়াও তাতে ছিলেন।
২১ জুলাই, ২০১৯
আরও খবর