তাৎপর্যপূর্ণ ভাবে কলকাতায় মার্কিন কনসুলেট ঘুরে গিয়েছেন এই দুই নেতা। এঁদের মধ্যে আবদুল আউয়াল মিন্টু ব্যবসায়িক সংস্থা ‘প্রগতি গ্রুপ’-এর প্রধান। আমির খসরু খালেদার আমলে বিদেশমন্ত্রী ছিলেন।
নিজস্ব সংবাদদাতা
১৬ জুন, ২০১৮
Shahjahan Bachchu
নিজস্ব সংবাদদাতা
বাচ্চু বাংলাদেশের বিশাখা প্রকাশনীর কর্ণধার ছিলেন। ফেসবুক ও ব্লগে সোচ্চার ছিলেন ধর্মান্ধতা ও সাম্প্রদায়িকতার বিরুদ্ধে।
১১ জুন, ২০১৮
Fire
নিজস্ব সংবাদদাতা
বাংলাদেশের বেনাপোল স্থলবন্দরে শনিবার শেষ রাতে ভয়াবহ আগুনে অন্তত ১০টি পণ্যবাহী ট্রাক ভস্মীভূত হয়েছে। রাত সাড়ে তিনটে নাগাদ ভারতীয় ট্রাক টার্মিনালে আগুন নজরে পড়ার পরে ১০টি দমকলের গাড়ি প্রায় ৫ ঘণ্টার চেষ্টায় আগুন নেভায়।
০৪ জুন, ২০১৮
Imran H Sarkar
নিজস্ব সংবাদদাতা
ইমরান শাহবাগে এসে পৌঁছনো মাত্র র‌্যাব-এর একটি দল তাঁকে ধরে একটি গাড়িতে তুলে নিয়ে যায়। ছ’ঘণ্টা আটক রাখার পরে রাত ১১টা নাগাদ তাঁকে ছাড়া হয়।
০৭ জুন, ২০১৮
Arrested
নিজস্ব সংবাদদাতা
প্রধানমন্ত্রী শেখ হাসিনার নির্দেশে ১৯ মে পুলিশ ও অন্যান্য নিরাপত্তা বাহিনী মাদক-বিরোধী অভিযান শুরু করার পরে এ পর্যন্ত শতাধিক মানুষ মারা পড়েছেন।
০১ জুন, ২০১৮
Election
নিজস্ব সংবাদদাতা
‘‘সাকিব আল হাসানের বাড়ি মাগুরায়। এটা হওয়াতে ভাল হল। আর মাশরাফির বাড়ি তো নড়াইলে। মাশরাফি আগামী নির্বাচনে অংশ নেবেন। ও খুব ভালো মানুষ। মাশরাফি নির্বাচনে দাঁড়ালে আপনারা তাঁকে ভোট দেবেন ও তাঁর জন্য প্রার্থনা করবেন।’’
২৯ মে, ২০১৮
Jacket Making in Bangladesh
নিজস্ব প্রতিবেদন
আর একমাসও বাকি নেই বিশ্বকাপের। ইতিমধ্যেই সব দল তৈরি রাশিয়ার বিমান ধরার জন্য। আর তাদের গায়ে চেপেই সেই বিমানে উঠে পড়ছে বাংলাদেশ। কেউ মেসি তো কেউ ইনিয়েস্তা আবার কেউ চেপে পড়ছে মুলারের গায়ে।
২৮ মে, ২০১৮
Drug
নিজস্ব সংবাদদাতা
প্রধানমন্ত্রী শেখ হাসিনার নির্দেশে এ মাসের ১৯ তারিখে নিরাপত্তা বাহিনী মাদক-বিরোধী অভিযান শুরু করে। পুলিশ ও র‌্যাব ছাড়া সীমান্তরক্ষী বাহিনীকেও এ কাজে যুক্ত করা হয়। সেই রাত থেকেই মাদক চোরাচালানে অভিযুক্তদের গুলিবিদ্ধ দেহ পাওয়া যেতে শুরু করে।
২৮ মে, ২০১৮
আরও খবর