রাজনগরে গণহত্যার দায়ে ৪ আসামিকে মৃত্যুদণ্ড ও অপহরণ করে দুই ব্যক্তিকে নির্যাতন ও খুনের ঘটনায় আমৃত্যু কারাদণ্ড দেওয়া হয়েছে।
সংবাদ সংস্থা
১৮ জুলাই, ২০১৮
Khaleda Zia
নিজস্ব সংবাদদাতা
বাংলাদেশের প্রাক্তন প্রধানমন্ত্রী খালেদা জিয়ার ব্রিটিশ আইনজীবী লর্ড কার্লাইলকে কাল রাতে দিল্লি বিমানবন্দর থেকেই ফিরিয়ে দেওয়ার ঘটনা নিয়ে দিনভর সরব রাজধানী। নির্বাচনের মুখে বাংলাদেশের শাসক দল আওয়ামি লিগের অনুরোধেই দিল্লি এই  সিদ্ধান্ত নিল কি না, প্রশ্ন উঠছে তা নিয়ে।
১৩ জুলাই, ২০১৮
Ruhul Kabir Rizvi
নিজস্ব সংবাদদাতা
দুর্নীতি মামলায় পাঁচ বছর কারাদণ্ড পাওয়া নেত্রী খালেদা জিয়ার জন্য ব্রিটিশ আইনজীবী লর্ড কার্লাইলকে নিয়োগ করেছে বিএনপি।
১০ জুলাই, ২০১৮
HT Imam
নিজস্ব সংবাদদাতা
বাংলাদেশে বিরোধী রাজনৈতিক দল বিএনপি পুরোপুরি ইসলামিক মৌলবাদীদের নিয়ন্ত্রণে চলে গিয়েছে বলেই দাবি হাসিনার উপদেষ্টার। তাঁর কথায়, ‘‘জামাতের মতোই মৌলবাদী জঙ্গিদের খপ্পরে চলে গিয়েছে বিএনপি। কোনও ধর্মনিরপেক্ষ সরকার এই দলকে সহ্য করতে পারে না। জামাতেরই একটি বর্ধিত অংশ এখন বিএনপি।’’
০৮ জুলাই, ২০১৮
Bangladesh
নিজস্ব সংবাদদাতা
শনিবার ঢাকায় একটি সভায় সংগঠনের উদ্দেশ্য সম্পর্কে বলতে গিয়ে সিরাজুল ইসলাম চৌধুরী বলেন, ‘‘অসুস্থ সমাজে বাস করছি আমরা। হত্যা, ধর্ষণ, গণধর্ষণ হচ্ছে।
০৯ জুলাই, ২০১৮
Shahjahan Bachchu
নিজস্ব সংবাদদাতা
বাচ্চু বাংলাদেশের বিশাখা প্রকাশনীর কর্ণধার ছিলেন। ফেসবুক ও ব্লগে সোচ্চার ছিলেন ধর্মান্ধতা ও সাম্প্রদায়িকতার বিরুদ্ধে।
১১ জুন, ২০১৮
Fire
নিজস্ব সংবাদদাতা
বাংলাদেশের বেনাপোল স্থলবন্দরে শনিবার শেষ রাতে ভয়াবহ আগুনে অন্তত ১০টি পণ্যবাহী ট্রাক ভস্মীভূত হয়েছে। রাত সাড়ে তিনটে নাগাদ ভারতীয় ট্রাক টার্মিনালে আগুন নজরে পড়ার পরে ১০টি দমকলের গাড়ি প্রায় ৫ ঘণ্টার চেষ্টায় আগুন নেভায়।
০৪ জুন, ২০১৮
Imran H Sarkar
নিজস্ব সংবাদদাতা
ইমরান শাহবাগে এসে পৌঁছনো মাত্র র‌্যাব-এর একটি দল তাঁকে ধরে একটি গাড়িতে তুলে নিয়ে যায়। ছ’ঘণ্টা আটক রাখার পরে রাত ১১টা নাগাদ তাঁকে ছাড়া হয়।
০৭ জুন, ২০১৮
Arrested
নিজস্ব সংবাদদাতা
প্রধানমন্ত্রী শেখ হাসিনার নির্দেশে ১৯ মে পুলিশ ও অন্যান্য নিরাপত্তা বাহিনী মাদক-বিরোধী অভিযান শুরু করার পরে এ পর্যন্ত শতাধিক মানুষ মারা পড়েছেন।
০১ জুন, ২০১৮
Election
নিজস্ব সংবাদদাতা
‘‘সাকিব আল হাসানের বাড়ি মাগুরায়। এটা হওয়াতে ভাল হল। আর মাশরাফির বাড়ি তো নড়াইলে। মাশরাফি আগামী নির্বাচনে অংশ নেবেন। ও খুব ভালো মানুষ। মাশরাফি নির্বাচনে দাঁড়ালে আপনারা তাঁকে ভোট দেবেন ও তাঁর জন্য প্রার্থনা করবেন।’’
২৯ মে, ২০১৮
Jacket Making in Bangladesh
নিজস্ব প্রতিবেদন
আর একমাসও বাকি নেই বিশ্বকাপের। ইতিমধ্যেই সব দল তৈরি রাশিয়ার বিমান ধরার জন্য। আর তাদের গায়ে চেপেই সেই বিমানে উঠে পড়ছে বাংলাদেশ। কেউ মেসি তো কেউ ইনিয়েস্তা আবার কেউ চেপে পড়ছে মুলারের গায়ে।
২৮ মে, ২০১৮
Drug
নিজস্ব সংবাদদাতা
প্রধানমন্ত্রী শেখ হাসিনার নির্দেশে এ মাসের ১৯ তারিখে নিরাপত্তা বাহিনী মাদক-বিরোধী অভিযান শুরু করে। পুলিশ ও র‌্যাব ছাড়া সীমান্তরক্ষী বাহিনীকেও এ কাজে যুক্ত করা হয়। সেই রাত থেকেই মাদক চোরাচালানে অভিযুক্তদের গুলিবিদ্ধ দেহ পাওয়া যেতে শুরু করে।
২৮ মে, ২০১৮
আরও খবর