• নিজস্ব সংবাদদাতা
সব খবর প্রতি সকালে আপনার ইনবক্সে

শহর থেকে উড়ান বাড়াচ্ছে জেট এয়ার

1

বিভিন্ন শহর থেকে উড়ান বাড়াচ্ছে জেট এয়ারওয়েজ। তার মধ্যে রয়েছে কলকাতাও। এ শহর থেকে এত দিন সংস্থার একটিমাত্র উড়ান যেত বেঙ্গালুরু। এ বার এই রুটে দ্বিতীয় উড়ান চালু করছে তারা।

প্রসঙ্গত, ভারতের আকাশে এখন একচেটিয়া আধিপত্য ইন্ডিগো এবং স্পাইসজেটের। যাত্রীরা প্রধানত সস্তার টিকিটের দিকে ঝুঁকছেন। ফলে, খাদের শেষ প্রান্তে গিয়েও ঘুরে দাঁড়াতে পেরেছে স্পাইস। টাটার সঙ্গে হাত মিলিয়ে এয়ার এশিয়া নতুন সস্তার উড়ান চালু করলেও তা সীমিত রয়েছে ভারতের কিছু শহরেই। ফলে, এখনও তারা সে ভাবে বিপাকে ফেলতে পারেনি ইন্ডিগো বা স্পাইসকে।

এই পরিস্থিতিতে যে-সব সংস্থার টিকিটের দাম বেশি, তাদের মধ্যে এয়ার ইন্ডিয়া ধুঁকছে। আর্থিক সমস্যার মধ্যে দিয়ে যাচ্ছে জেটও। তার মধ্যেই দ্বিতীয় উড়ান চালুর কথা ঘোষণা করল তারা। সংস্থা সূত্রে জানা গিয়েছে, ২৩ জুলাই থেকে সকাল পৌনে ১১টায় কলকাতা থেকে জেটের বিমান ছেড়ে ১টা ২০ মিনিটে বেঙ্গালুরু পৌঁছবে। সেখান থেকে দুপুর আড়াইটেয় ছেড়ে বিকেল ৫টায় কলকাতা ফিরবে। মিলবে মঙ্গলবার বাদ দিয়ে সপ্তাহে ছ’দিন। কয়েক মাসেই মুম্বই, চেন্নাই, মাঙ্গালোর, ভোপাল, ইনদওর, লখনউ, হায়দরাবাদ থেকেও উড়ান বাড়ছে বলে জানিয়েছে জেট।

সবাই যা পড়ছেন

সব খবর প্রতি সকালে আপনার ইনবক্সে
আরও পড়ুন

সবাই যা পড়ছেন

আরও পড়ুন