• নিজস্ব সংবাদদাতা
সব খবর প্রতি সকালে আপনার ইনবক্সে

ট্যাঙ্কারের ধাক্কা তিন গাড়িতে, আহত চার

Tanker Accident
অঘটন: ট্যাঙ্কারের ধাক্কা বাণিজ্যিক সংস্থার গাড়িতে। শুক্রবার, বিদ্যাসাগর সেতুতে।  নিজস্ব চিত্র

কলকাতার দিক থেকে তীব্র গতিতে বিদ্যাসাগর সেতু ধরে নামার সময়ে নিয়ন্ত্রণ হারিয়ে পরপর তিনটি গাড়িকে ধাক্কা মারল একটি তেলের ট্যাঙ্কার। শুক্রবার সকালে ঘটনাটি ঘটেছে বিদ্যাসাগর সেতুর টোল প্লাজ়ার সামনে। পুলিশ জানিয়েছে, দুর্ঘটনায় আহত হয়েছেন চার জন। এঁদের মধ্যে ট্যাঙ্কারের চালকের অবস্থা আশঙ্কাজনক। আহতদের মধ্যে তিন জনকে এসএসকেএম হাসপাতালে পাঠানো হয়েছে। এক জনকে ভর্তি করা হয়েছে দক্ষিণ কলকাতার একটি বেসরকারি হাসপাতালে।

পুলিশ ও স্থানীয় সূত্রে জানা গিয়েছে, এ দিন সকাল সাড়ে ৬টা নাগাদ একটি তেলের ট্যাঙ্কার বিদ্যাসাগর সেতুর টোল প্লাজ়ার দিকে তীব্র গতিতে নামছিল। টোল প্লাজ়ার কাছে এসে ট্যাঙ্কারটি নিয়ন্ত্রণ হারিয়ে সামনে থাকা একটি ছোট লরিকে সজোরে ধাক্কা মারে। ধাক্কার অভিঘাতে লরিটি ঘুরে গিয়ে একটি ব্যক্তিগত গাড়িকে ধাক্কা মারে। এর পরে নিয়ন্ত্রণ হারানো ট্যাঙ্কারটি একটি বাণিজ্যিক সংস্থার গাড়ি ও টোল প্লাজ়ার দেওয়ালে ধাক্কা মেরে থেমে যায়।

পুলিশ জানিয়েছে, এই ঘটনায় চার আহতদের মধ্যে রয়েছেন ট্যাঙ্কার-সহ তিনটি গাড়ির চালক ব্যক্তিগত গাড়িটির এক আরোহী। এই দুর্ঘটনার পরে বিদ্যাসাগর সেতুর হাওড়াগামী রাস্তায় তীব্র যানজট হয়। পরে পুলিশের একটি ক্রেন এসে দুর্ঘটনাগ্রস্ত গাড়িগুলিকে সরিয়ে নিয়ে যায়। ধীরে ধীরে স্বাভাবিক হয় যানবাহন চলাচল।

সবাই যা পড়ছেন

সব খবর প্রতি সকালে আপনার ইনবক্সে
আরও পড়ুন

সবাই যা পড়ছেন

আরও পড়ুন