বাসের ধাক্কায় জখম হলেন এক অটোচালক-সহ তিন জন আরোহী। বুধবার সকালে ঘটনাটি ঘটেছে কৈখালির রাজারহাট রোডের শিকেরবাগান এলাকায়। স্থানীয় বাসিন্দাদের অবশ্য দাবি, আহতের সংখ্যা পাঁচ। তাঁদের এক জনকে আর জি কর মেডিক্যাল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে। ওই ঘটনায় ক্ষুব্ধ এলাকার বাসিন্দারা বেশ কিছু ক্ষণ রাস্তা অবরোধ করেন। যার জেরে গাড়ি চলাচল বন্ধ থাকে। পরে পুলিশ গিয়ে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে।

পুলিশ সূত্রের খবর, এ দিন নারায়ণপুর থানা এলাকায় রাজারহাটের দিক থেকে একটি বেসরকারি বাস কলকাতার দিকে যাচ্ছিল। উল্টো দিকে কৈখালি থেকে রাজারহাটের দিকে যাচ্ছিল অটোটি। শিকেরবাগান এলাকায় একটি বাঁকের মুখে অটো এবং ওই বাসের মুখোমুখি ধাক্কা লাগে। প্রত্যক্ষদর্শীরা জানান, ধাক্কার অভিঘাতে দুমড়ে-মুচড়ে যায় অটোটি।

স্থানীয় বাসিন্দারা জানান, দুর্ঘটনায় আরোহীদের কারও মাথায়, কারও ঘাড়ে-পিঠে, কারও আবার বুকে ও কোমরে আঘাত লেগেছে। রক্তাক্ত অবস্থায় তাঁদের উদ্ধার করা হয়। এক জনের আঘাত গুরুতর হওয়ায় তাঁকে আর জি কর মেডিক্যাল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়। খবর পেয়ে ঘটনাস্থলে চলে আসেন বিধাননগর পুলিশ। তত ক্ষণে অবশ্য সেই বেসরকারি বাসের চালক ও কন্ডাক্টর এলাকা ছেড়ে পালিয়ে গিয়েছেন। বাস এবং অটোটি নারায়ণপুর থানায় নিয়ে যাওয়া হয়। এ দিকে, এই ঘটনার প্রতিবাদে স্থানীয় বাসিন্দারা রাস্তায় নেমে পড়েন। যার জেরে যান চলাচলে বিঘ্ন ঘটে। পুলিশ সূত্রের খবর, এই ঘটনায় আইনানুগ পদক্ষেপ করা হচ্ছে।