• নিজস্ব সংবাদদাতা
সব খবর প্রতি সকালে আপনার ইনবক্সে

অবশেষে জামিন বিক্রমের

Bikram Chatterjee
বিক্রম চট্টোপাধ্যায়। —ফাইল চিত্র।

গ্রেফতার হয়েছিলেন ১৯ দিন আগে। গাড়ি-দুর্ঘটনায় বান্ধবী সোনিকা সিংহ চৌহানের মৃত্যুর মামলায় বুধবার জামিন পেলেন অভিনেতা বিক্রম চট্টোপাধ্যায়। কয়েকটি শর্তে এ দিন ওই তরুণ অভিনেতার জামিন মঞ্জুর করেছেন আলিপুরের জেলা বিচারক। বিক্রম আজ, বৃহস্পতিবার প্রেসিডেন্সি জেল থেকে ছাড়া পেতে পারেন বলে পুলিশি সূত্রের খবর।

ওই অভিনেতার জামিনে মুক্তির জন্য জামিনদার হিসেবে দাঁড়ান দু’জন (প্রত্যেককে ২৫ হাজার টাকার সম্পত্তির দলিল জমা রাখতে হয়েছে)। জামিনের শর্ত হিসেবে বিক্রমের পাসপোর্ট আদালতে জমা রাখতে হচ্ছে। বলা হয়েছে, পুলিশের অনুমতি ছাড়া তিনি কলকাতার বাইরে যেতে পারবেন না। মামলার শুনানিতে হাজির থাকতে হবে।

দুর্ঘটনার ৭০ দিনের মাথায়, গত ৭ জুলাই বিক্রম গ্রেফতার হন। চার্জশিটও জমা পড়েছে। বিক্রমকে জেল-হাজতে রেখেই বিচার প্রক্রিয়া চালানোর আবেদন করেছিল পুলিশ।

২৮ এপ্রিল শেষ রাতে দুর্ঘটনার পরে সোনিকার সঙ্গে হাসপাতালে ভর্তি হন বিক্রমও। হাসপাতাল থেকে ছাড়া পাওয়ার পরে তিনি দু’দফায় পুলিশি জিজ্ঞাসাবাদে সহযোগিতা করেছেন বলে দাবি বিক্রমের আইনজীবীদের। তাঁর বিরুদ্ধে খুনের চেষ্টার অভিযোগ দায়ের করার পরে তিনি হাইকোর্টে আগাম জামিনের আবেদন করেন। এর মধ্যে পুলিশ তাঁর সঙ্গে যোগাযোগের চেষ্টা করেনি বলেও জানান তাঁর আইনজীবীরা। ৭ জুলাই বিক্রম গ্রেফতার হওয়ার পরে মাত্র এক জন সাক্ষী বিচারকের কাছে গোপন জবানবন্দি দিয়েছেন।

সবাই যা পড়ছেন

সব খবর প্রতি সকালে আপনার ইনবক্সে
আরও পড়ুন

সবাই যা পড়ছেন

আরও পড়ুন