• নিজস্ব সংবাদদাতা
সব খবর প্রতি সকালে আপনার ইনবক্সে

জেলে মাদক-কাণ্ডে ধৃত আরও ১

Alipore Jail

Advertisement

আলিপুর জেলে মাদক পাচারের অভিযোগে ইতিমধ্যেই গ্রেফতার করা হয়েছে সেখানকার এক চিকিৎসক এবং এক বন্দিকে। সেই একই অভিযোগে এ বার গ্রেফতার হল আলিপুর জেলেরই আর এক বন্দি। পুলিশ জানিয়েছে, ধৃতের নাম রামকুমার মণ্ডল। সে কলকাতা পুলিশ এলাকায় একটি খুনের মামলায় যাবজ্জীবন সাজাপ্রাপ্ত। বুধবার আলিপুর জেলে জিজ্ঞাসাবাদের পরে তাকে গ্রেফতার করা হয়। এর আগে মাদক পাচার-কাণ্ডে ধৃত আলিপুর জেলের চিকিৎসক অমিতাভ চৌধুরীকে জেরা করে ওই জেলের এক বন্দি বক্রেশ্বর মোদককে গ্রেফতার করেছিলেন তদন্তকারীরা। পরে ধরা হয় তার স্ত্রী নমিতা মোদককেও।

প্রসঙ্গত, সপ্তাহ দুই আগে আলিপুর জেলে ঢোকার সময়ে অমিতাভের ব্যাগে তল্লাশি চালান জেলের কর্মীরা। বাজেয়াপ্ত হয় দু’কেজি গাঁজা, চার লিটার মদ, ৩৫টি মোবাইল এবং প্রায় দেড় লক্ষ টাকা। পুলিশ জানিয়েছে, বক্রেশ্বরের পাশাপাশি অমিতাভের এনে দেওয়া মাদক ৫০-১০০ টাকায় বন্দিদের কাছে বিক্রি করত রামকুমারও। তার মাধ্যমেই মোবাইলের সিম কার্ড পৌঁছে যেত বন্দিদের হাতে।

পুলিশ সূত্রের খবর, বক্রেশ্বরের স্ত্রী নমিতা মাদক সরবরাহ করত অমিতাভকে। জেলের চিকিৎসক হওয়ার সুবাদে নিজের ক্ষমতা কাজে লাগিয়ে ওই মাদক নিয়ে ঢুকে যেতেন অমিতাভ। জেল হাসপাতালের পাশে একটি জায়গায় তা তুলে দিতেন রামকুমার ও বক্রেশ্বরের হাতে। তদন্তকারী অফিসারদের অনুমান, এই পাচার চক্রে আরও কয়েক জন বন্দি ও কারাকর্মী জড়িত।

সবাই যা পড়ছেন

Advertisement

সব খবর প্রতি সকালে আপনার ইনবক্সে
আরও পড়ুন

সবাই যা পড়ছেন

আরও পড়ুন