• নিজস্ব সংবাদদাতা
সব খবর প্রতি সকালে আপনার ইনবক্সে

করোনা-আক্রান্ত হয়ে মৃত্যু হরিদেবপুর থানার এএসআইয়ের

ASI
প্রয়াত এএসআই তুষারকান্তি কোলে—ছবি:সংগৃহীত

করোনা-আক্রান্ত হয়ে মারা গেলেন কলকাতা পুলিশের আরও এক অফিসার। গত দু’সপ্তাহ ধরে অসুস্থ ছিলেন হরিদেবপুর থানায় কর্মরত এএসআই তুষারকান্তি কোলে। ভর্তি ছিলেন ইএম বাইপাসের ধারে একটি বেসরকারি হাসপাতালে। বৃহস্পতিবার রাতে শারীরিক পরিস্থিতির অবনতি হয়ে তাঁর মৃত্যু হয়।

এখনও পর্যন্ত কলকাতা পুলিশের প্রায় আড়াই হাজার অফিসার, কর্মী এবং পদস্থকর্তা করোনা আক্রান্ত হয়েছেন। তার মধ্যে প্রায় দু’হাজার কর্মী সুস্থও হয়ে উঠেছেন। মারা গিয়েছেন ১১ জন।

করোনা থাবা বসিয়েছে লালবাজারের অন্দরেও। আক্রান্ত হয়েছিলেন কলকাতার পুলিশ কমিশনার অনুজ শর্মাও। সম্প্রতি সংক্রমিত হন গোয়েন্দা প্রধান মুরলীধর শর্মা।

আরও পড়ুন: স্বাস্থ্য কমিশনের কাঠগড়ায় দুই বেসরকারি হাসপাতাল

করোনার মোকাবিলায় প্রথম সারিতে দাঁড়িয়ে কাজ করছেন পুলিশ কর্মীরা। করোনা যোদ্ধা তুষারকান্তি কোলের মৃত্যুতে শোকাহত পুলিশ মহল। তাঁর মৃত্যুতে পুলিশ কমিশনার অনুজ শর্মা টুইট করে শোক প্রকাশ করেছেন। সমবেদনা জানানো হয়েছে কলকাতা পুলিশ পরিবারের তরফে।

আরও পড়ুন: পাশে অচেনা শহরের ‘বন্ধু’, দেহ ফিরল নিজভূমে

(জরুরি ঘোষণা: কোভিড-১৯ আক্রান্ত রোগীদের জন্য কয়েকটি বিশেষ হেল্পলাইন চালু করেছে পশ্চিমবঙ্গ সরকার। এই হেল্পলাইন নম্বরগুলিতে ফোন করলে অ্যাম্বুল্যান্স বা টেলিমেডিসিন সংক্রান্ত পরিষেবা নিয়ে সহায়তা মিলবে। পাশাপাশি থাকছে একটি সার্বিক হেল্পলাইন নম্বরও। • সার্বিক হেল্পলাইন নম্বর: ১৮০০ ৩১৩ ৪৪৪ ২২২ • টেলিমেডিসিন সংক্রান্ত হেল্পলাইন নম্বর: ০৩৩-২৩৫৭৬০০১ • কোভিড-১৯ আক্রান্তদের অ্যাম্বুল্যান্স পরিষেবা সংক্রান্ত হেল্পলাইন নম্বর: ০৩৩-৪০৯০২৯২৯)

সবাই যা পড়ছেন

সব খবর প্রতি সকালে আপনার ইনবক্সে
আরও পড়ুন

সবাই যা পড়ছেন

আরও পড়ুন