• নিজস্ব সংবাদদাতা
সব খবর প্রতি সকালে আপনার ইনবক্সে

বিজেপির অভিযানে ধুন্ধুমার হাওড়ায়

BJP
—ফাইল চিত্র

Advertisement

ডেঙ্গির প্রতিবাদে বিজেপির ডাকা পুরসভা অভিযানকে কেন্দ্র করে সোমবার দুপুরে ধুন্ধুমার বাধল হাওড়া পুরসভার সামনে। হুড়োহুড়ি ধাক্কাধাক্কি এবং পুলিশের মৃদু লাঠির আঘাতে মহিলা-সহ কয়েক জন আন্দোলনকারী আহত হন। অভিযোগ, বিক্ষোভকারীরা পুলিশের তৈরি করা একটি ফেন্সিং ভেঙে ফেলেন। পুলিশ লাঠি উঁচিয়ে তাড়া করলে তাঁরা পালিয়ে যান। পরে রাস্তায় বসে বিক্ষোভ দেখাতে শুরু করেন।

গত সোমবারই নাগরিক মঞ্চের নামে বিজেপির একটি শাখা ডেঙ্গির প্রতিবাদে পুরসভা অভিযান করেছিল। এ দিনের কর্মসূচিতে হাজির ছিলেন বিজেপির রাজ্য নেতা সায়ন্তন বসু, জেলা সভাপতি (সদর) সুরজিৎ সাহা-সহ অনেকে।

বিজেপির অভিযোগ, হাওড়ায় ডেঙ্গি মহামারীর আকার নিয়েছে। মানুষ মারা যাচ্ছেন। অথচ ডেঙ্গি নিয়ন্ত্রণে পুরসভা নির্বিকার। 

এ দিন হাওড়ার বিভিন্ন এলাকা থেকে মিছিল করে বিজেপির কর্মীরা হাজির হন হাওড়ার শরৎ সদন মেন গেটের সামনে। মিছিল আটকাতে বিশাল বাহিনী, জল কামান নিয়ে হাজির ছিল পুলিশ। পুরসভার সামনে ব্যারিকেডও করা হয়। সেই ব্যারিকেড ভেঙে দেওয়ার পরেই পুলিশের সঙ্গে বিজেপি কর্মীদের সঙ্গে ধস্তাধস্তি হয়। আন্দোলনকারীরা রাজ্যের পুরমন্ত্রী ফিরহাদ হাকিমের কুশপুতুল পোড়ান।

হাওড়া বিজেপির জেলা সভাপতি সুরজিতবাবু বলেন, “পুর পরিষেবার এমনই বেহাল অবস্থা যে, মন্ত্রী অরূপ রায়কেও ব্লিচিং-তেল নিয়ে রাস্তায় নামতে হয়েছে। অবিলম্বে পরিষেবা চালু হোক, না হলে নির্বাচন হোক।”

সবাই যা পড়ছেন

Advertisement

সব খবর প্রতি সকালে আপনার ইনবক্সে
আরও পড়ুন

সবাই যা পড়ছেন

আরও পড়ুন