• নিজস্ব সংবাদদাতা
সব খবর প্রতি সকালে আপনার ইনবক্সে

ঘোলায় তৃণমূল কার্যালয়ের সামনে বোমা

TMC and BJP
প্রতীকী ছবি

তৃণমূল-বিজেপি সংঘর্ষের জেরে এমনিতেই ঘোলা এলাকার অবস্থা থমথমে। তারই মধ্যে মঙ্গলবার রাতে অমরাবতী এলাকায় তৃণমূলের দলীয় কার্যালয়ের সামনে বোমাবাজির ঘটনায় নতুন করে উত্তেজনা ছড়াল এলাকায়। যার জেরে বুধবার বিজেপির রাজ্য সভাপতি দিলীপ ঘোষের বিরুদ্ধে অভিযোগ দায়ের হল খড়দহ থানায়।

তৃণমূলের অভিযোগ, তাদের কর্মী-সমর্থকদের ভয় দেখাতেই বোমাবাজি করেছে বিজেপি। এ দিন সকালে এলাকায় বিক্ষোভ দেখায় তৃণমূল। বিকেলে মিছিলও বার করে। তৃণমূলের আরও অভিযোগ, দিন কয়েক আগে জগদ্ধাত্রী পুজোর উদ্বোধনে আসা দিলীপকে তলোয়ার উপহার দেওয়া হয়। পরে মঞ্চে উস্কানিমূক বক্তব্য রাখেন তিনি। তার পরেই বিজেপি এলাকা সন্ত্রস্ত করার খেলায় নেমেছে।

সোমবার বিজেপির একটি সভা ঘিরে তৃণমূল-বিজেপি সংঘর্ষ বাধে ঘোলার শ্রীপুরে। পরে থানা চত্বরে দু’দলের সমর্থকদের মধ্যে চলে বোমা-গুলির লড়াই। বিজেপির দাবি, তাদের দুই কর্মী গুলিবিদ্ধ হয়েছেন। ভাঙচুর চালানো হয় পাঁচ সমর্থকের বাড়িতে। তৃণমূলের পাল্টা অভিযোগ, তাঁদের আট জন জখম হয়েছেন। ভাঙচুর করা হয়েছে এক নেতার বাড়ি।

পূর্ব পানিহাটি শহর তৃণমূলের সভাপতি সম্রাট চক্রবর্তীর অভিযোগ, মঙ্গলবার রাতে বিজেপির লোকেরা অমরাবতী এলাকায় তাঁদের কর্মী-সমর্থকদের হুমকি দেয়। পরে দলীয় কার্যালয়ের সামনে তিনটি বোমা ছোড়ে। আতঙ্কিত হয়ে পড়েন এলাকাবাসী। বিজেপি অভিযোগ অস্বীকার করে জানিয়েছে, তৃণমূলের গোষ্ঠীদ্বন্দ্বের জেরেই এই ঘটনা।

সবাই যা পড়ছেন

সব খবর প্রতি সকালে আপনার ইনবক্সে
আরও পড়ুন

সবাই যা পড়ছেন

আরও পড়ুন