এক ফুটবলারের বাড়ি ও ক্লাবে বোমাবাজি করা হল বলে অভিযোগ উঠেছে। শনিবার রাতে, বেলঘরিয়ার ধোপাপাড়ার ঘটনা। পুলিশ ঘটনার তদন্ত শুরু করেছে। রবিবার রাত পর্যন্ত এই ঘটনায় কেউ গ্রেফতার হয়নি।

প্রিয়ন্তকুমার সিংহ নামে ওই ফুটবলার বর্তমানে মহমেডান স্পোর্টিং ক্লাবের গোলকিপার। তবে স্থানীয় একটি ক্লাবেও খেলেন তিনি। তাঁর অভিযোগ, রাত সাড়ে বারোটা নাগাদ বিকট শব্দে ঘুম ভেঙে যায় তাঁর। পুরো বাড়ি কেঁপে ওঠে। বাইরে বেরিয়ে দেখেন, দেওয়ালে বোমা ফাটার চিহ্ন। চারদিকে ছড়িয়ে বোমার স্‌প্লিন্টার।

স্থানীয় সূত্রে খবর, আওয়াজ পেয়ে বাসিন্দারা ছুটে আসেন। কিছু ক্ষণের মধ্যে জানা যায়, স্থানীয় ওই ক্লাবেও বোমাবাজি হয়েছে। ক্লাবে দু’জন ঘুমিয়ে ছিলেন। জনা কয়েক দুষ্কৃতী বাইকে করে এসে ক্লাবের বাইরে দু’টি বোমা মারে। দরজা ভেঙে ঢুকে তারা জানতে চায় প্রিয়ন্ত কোথায়। তিনি বাড়িতে রয়েছেন শুনে দুষ্কৃতীরা চলে যায়। তার পরেই প্রিয়ন্তর বাড়ির বাইরে বোমাবাজি হয় বলে অভিযোগ।

এই ঘটনায় আতঙ্ক ছড়িয়েছে এলাকায়। সাধারণ বাসিন্দাদের প্রশ্ন, কেন এক ফুটবলারের বাড়ি এবং ক্লাবে বোমাবাজি চালাল দুষ্কৃতীরা? প্রিয়ন্তর দাবি, স্থানীয় ক্লাবটি বর্তমান মরসুমে ভাল খেলছে বলেই এমন হামলা।