• নিজস্ব সংবাদদাতা
সব খবর প্রতি সকালে আপনার ইনবক্সে

ভাড়া নিয়ে ঝামেলা, মহিলা যাত্রীকে হেনস্থার পর বাস থেকে ধাক্কা!

Arrest
প্রতীকী ছবি।

Advertisement

ভাড়া নিয়ে বচসার জেরে প্রথমে মহিলা যাত্রীকে হেনস্থা, তার পর তাঁকে বাস থেকে ধাক্কা দিয়ে ফেলে দেওয়ার অভিযোগ উঠল কনডাক্টরের বিরুদ্ধে। পুলিশ জানিয়েছে, ৭ টাকা ভাড়ার বদলে কনডাক্টর ৯ টাকা চাওয়ায় ঝামেলা বাধে ওই মহিলার যাত্রীর সঙ্গে। তর্কাতর্কির মাঝে আচমকাই মোনালিসা ভট্টাচার্য নামে ওই যাত্রীকে বাস থেকে ঠেলে ফেলে দেন অভিযুক্ত সজল হালদার।

বুধবার দুপুরে ঘটনাটি ঘটেছে বি সি রায় শিশু হাসপাতালের কাছে। এই ঘটনায় চোট পান মোনালিসাদেবী। সেখানকার কর্তব্যরত পুলিশ কর্মীরা ঘটনাস্থলে পৌঁছে বাসটিকে আটক করে। গ্রেফতার করা হয় সজল নামের ওই কন্ডাক্টরকে।

পুলিশ সূত্রে খবর, লেকটাউনের বাসিন্দা মোনালিসাদেবী ৪৪ রুটের একটি বাসে করে বাড়ি ফিরছিলেন। অভিযোগে তিনি জানিয়েছে, কন্ডাক্টর ৭ টাকার বদলে তাঁর কাছে ৯ টাকা ভাড়া দাবি করেছিলেন। তা দিতে অস্বীকার করায় বচসা শুরু হয়। গায়েও হাত দিয়ে হেনস্থার চেষ্টা করেন ওই কনডাক্টর। এরই মধ্যে আচমকাই তাঁকে ধাক্কা দিয়ে ফেলে দেওয়া হয়েছে বলে তিনি অভিযোগ করেছেন।

মমতা-কেজরীর লক্ষ্য এক, কিন্তু রাস্তা উল্টো! ভরসা নেই উন্নয়নে? আরও পড়ুন  

পুলিশ জানিয়েছে, এই ঘটনায় বেলেঘাটা থানায় অভিযোগ দায়ের করেন ওই মহিলা। ধৃত সজলের বিরুদ্ধে শ্লীলতাহানির মামলা রুজু করা হয়েছে। এ ছাড়াও মোটর ভেহিকলস আইনে মামলাও করা হয়েছে।

সবাই যা পড়ছেন

Advertisement

সব খবর প্রতি সকালে আপনার ইনবক্সে
আরও পড়ুন

সবাই যা পড়ছেন

আরও পড়ুন