• নিজস্ব সংবাদদাতা
সব খবর প্রতি সকালে আপনার ইনবক্সে

হেনস্থার প্রতিবাদ করায় মহিলা যাত্রীকে চড় বাসচালকের!

Kalyani Jana
কল্যাণী জানা

Advertisement

নির্দিষ্ট স্টপে বাস দাঁড় না করানোয় চালক এবং কন্ডাকটরকে প্রশ্ন করেছিলেন এক যাত্রী। উল্টে কল্যাণী জানা নামের ওই যাত্রীকেই চড় মারেন চালক-কন্ডাকটর। বৃহস্পতিবার বেলঘরিয়া থানায় এ নিয়ে অভিযোগ দায়ের করেছেন ওই মহিলা যাত্রী।

পুলিশ সূত্রে জানা গিয়েছে, বেহালার বীরেন রায় রোডের বাসিন্দা কল্যাণী জানা বেলঘরিয়ায় একটি বেসরকারি সংস্থায় কাজ করেন। পুলিশের কাছে তিনি লিখিত অভিযোগে জানিয়েছে, এ দিন সকালে অফিস যাওয়ার সময় তিনি আনোয়ার শাহ রোডের মোড় থেকে ২৩৪/১ রুটের একটি বেসরকারি বাসে ওঠার চেষ্টা করেন। কিন্তু বাসটি স্টপেজে না দাঁড়িয়ে চলে যায়। তিনি পরের বাস ধরে বেলঘরিয়ায় পৌঁছন। তিনি ওই রুটের নিত্যযাত্রী। তাঁর দাবি, ওই রুটের বাস কন্ডাকটররা সকলে তাঁকে চেনেন। কন্ডাকটররা এ-ও জানেন যে, ওই সময় তিনি বাস ধরতে না পারলে অফিসে পৌঁছতে তাঁর অসুবিধা হয়। তার পরেও বার বার হাত দেখানো সত্ত্বেও এ দিন বাসটি স্টপেজে না দাঁড়িয়ে চলে যায়।

কল্যাণীর দাবি, তিনি পরের বাস ধরে বেলঘরিয়া পৌঁছন। বাসস্ট্যান্ডে আগের বাসের চালক এবং কন্ডাকটরকে দেখতে পান। পুলিশকে তিনি জানিয়েছেন, ‘‘আমি দু’জনকে দেখে প্রশ্ন করি, কেন তাঁরা স্টপেজে বাস না দাঁড় করিয়ে চলে এসেছেন? এর পরেই আমাদের মধ্যে বচসা শুরু হয়। তখন বাসচালক আমাকে গালিগালাজ করেন এবং চড় মারেন।” তাঁর দাবি, বাসচালককে গালিগালাজ করায় তিনি তাঁকে চড় মারবেন বলে শাসিয়েছিলেন। তার পরেই তাঁকে মারেন বাসচালক।

আরও পড়ুন: নাগরিকত্ব বিল নিয়ে সুপ্রিম কোর্টে যাচ্ছে মুসলিম লিগ

পুলিশ জানিয়েছে, তাঁরা অভিযোগ পেয়েছেন। তাঁরা ওই বাস চালককে চিহ্নিত করার চেষ্টা করছেন।

আরও পড়ুন: ‘মুসলিমদের কেন নাগরিকত্ব দেব?’, রাজ্যসভায় অমিত

সবাই যা পড়ছেন

Advertisement

সব খবর প্রতি সকালে আপনার ইনবক্সে
আরও পড়ুন

সবাই যা পড়ছেন

আরও পড়ুন