• নিজস্ব সংবাদদাতা
সব খবর প্রতি সকালে আপনার ইনবক্সে

বাগুইআটিতে নালায় মিলল ক্যাব চালকের ক্ষতবিক্ষত দেহ, পিটিয়ে খুন বলে সন্দেহ পুলিশের

Murder
বাগুইআটিতে নালা থেকে ক্যাব চালকের দেহ উদ্ধার। নিজস্ব চিত্র

Advertisement

বাড়ি থেকে ঢিল ছোড়া দূরত্বে, নালায় মিলল ক্যাব চালকের ক্ষতবিক্ষত দেহ। ঘটনাটি ঘটেছে বাগুইআটির ঝিলপাড় এলাকায়। বুধবার সকালে ক্যাব চালক রাজা দাসের দেহ দেখতে পান স্থানীয় বাসিন্দারা। পুলিশের সন্দেহ, তাঁকে পিটিয়ে খুন করা হয়েছে।

পুলিশসূত্রে জানা গিয়েছে, এ দিন সাতসকালে দেশবন্ধুনগরের ঝিলপাড়ে সাফাইয়ের কাজ করছিলেন পুরকর্মীরা। সকাল সাতটা নাগাদ ওই এলাকার একটি ড্রেনের মধ্যে এক যুবকের দেহ দেখতে পান সাফাই কর্মীরা। এর পরই বাগুইআটি থানায় খবর দেওয়া হয়। পুলিশ এসে দেহটি উদ্ধার করে। স্থানীয় বাসিন্দারা ওই দেহটি রাজা দাসের বলে শনাক্ত করেছেন। রাজা পেশায় ক্যাব চালক। লিজে গাড়ি নিয়ে চালাতেন তিনি। এ দিন তাঁর বাড়ি থেকে ১০০ মিটার দূরে তাঁর দেহ উদ্ধার হয়। পুলিশ দেহটি ময়না তদন্তের জন্য পাঠিয়েছে।

রাজার দেহে কয়েকটি আঘাতের চিহ্ন রয়েছে। তাঁর জামাকাপড়ও ছেঁড়া। তা দেখে পুলিশের সন্দেহ, তাঁকে পিটিয়ে খুন করা হয়েছে। এই সূত্র ধরেই বিধাননগর পুলিশের ডিসি হেডকোয়ার্টার কুণাল আগরওয়াল জানিয়েছেন, ‘‘রাজার মাথায় দু-তিনটি আঘাতের চিহ্ন রয়েছে। এ ছাড়া আপাত ভাবে আর কোনও আঘাতের দাগ পাওয়া যায়নি। ’’ যেখানে মৃতদেহ মিলেছে, সেখানে রক্তের দাগ প্রায় নেই। ফলে তদন্তকারীদের ধারণা, তাঁকে অন্য কোথাও খুন করে দেহ বাড়ির কাছে ফেলে যাওয়া হয়েছে। বাবা ও মায়ের সঙ্গেই থাকতেন রাজা। কে বা কারা তাঁকে খুন করল, তা জানতে পুলিশ রাজার মোবাইলের কল লিস্ট খতিয়ে দেখছে। রাজার বাবা, মা এবং পরিচিতদেরও জিজ্ঞাসাবাদ করা হচ্ছে।

আরও পড়ুন: শিক্ষা-বিধির বাঁধনে ক্ষমতা খর্ব আচার্যের

আরও পড়ুন: বিধায়ক কেমন? জনতার কাছে জানতে চান পিকে

সবাই যা পড়ছেন

Advertisement

সব খবর প্রতি সকালে আপনার ইনবক্সে
আরও পড়ুন

সবাই যা পড়ছেন

আরও পড়ুন