• নিজস্ব সংবাদদাতা
সব খবর প্রতি সকালে আপনার ইনবক্সে

গাড়ির মিস্ত্রিকে ছুরির আঘাত, ধৃত

cal
প্রতীকী ছবি।

মোটরবাইক সারানো নিয়ে বিবাদের জেরে ছুরিকাহত হয়েছেন এক যুবক। পুলিশ জানায়, শুক্রবার বিকেলে যাদবপুর থানা এলাকার প্রিন্স গোলাম মহম্মদ শাহ রোডে ওই ঘটনা ঘটে। আহত যুবকের নাম রাসেল মিস্ত্রি। তাঁর মুখে চারটি সেলাই পড়েছে। তাঁকে খুনের চেষ্টার অভিযোগে প্রিয়জিৎ সরকার নামে এক যুবককে গ্রেফতার করেছে যাদবপুর থানার পুলিশ।

পুলিশ জানায়, রাসেল ও তাঁর বাবা মোটরবাইক সারানোর মিস্ত্রি। প্রিয়জিৎ রাসেলেরই পরিচিত। কয়েক দিন আগে প্রিয়জিৎ রাসেলদের গ্যারাজে তাঁর গাড়িটি নিয়ে যান এবং রাসেলকে সেটি সারিয়ে দিতে বলেন। রাসেল প্রিয়জিৎকে জানান, গাড়ির অবস্থা পরীক্ষা করে তিনি পরে জানিয়ে দেবেন সারানোর জন্য কত খরচ হবে।

তদন্তকারীরা জানান, গাড়ি সারাতে হাজার পাঁচেক টাকা খরচ হবে বলে প্রিয়জিৎকে জানিয়েছিলেন রাসেল। প্রিয়জিতের অনুমতি নিয়েই রাসেল গাড়ি সারানোর কাজ শুরু করেন। গাড়ি সারিয়ে প্রিয়জিতের হাতে তা তুলেও দেওয়া হয়। রাসেল পুলিশকে জানান, তিনি ওই যুবককে জানিয়েছিলেন, গাড়ি সারাতে বেশ কয়েকটি ছোটখাটো যন্ত্রপাতি বদলানোর প্রয়োজন হয়েছিল। যন্ত্রপাতি কিনে গাড়িতে তা লাগিয়েও দিয়েছেন। সেই কারণে পাঁচ হাজারের কিছু বেশি টাকা খরচ হয়েছে। প্রিয়জিৎকে তাই অতিরিক্ত টাকা দিয়ে দিতে অনুরোধ করেন রাসেল।

রাসেলের অভিযোগ, একাধিক বার অতিরিক্ত টাকা চেয়েও তিনি পাননি। শুক্রবার বিকেলে প্রিয়জিৎ ওই গ্যারাজে গিয়েছিলেন। ওই সময়ে ফের টাকা চান রাসেল। তা নিয়ে বিবাদে জড়ান দু’জনে। অভিযোগ, এক সময়ে পকেট থেকে ছুরি বার করে রাসেলের মুখে তা চালিয়ে
দেন প্রিয়জিৎ।

সবাই যা পড়ছেন

সব খবর প্রতি সকালে আপনার ইনবক্সে
আরও পড়ুন

সবাই যা পড়ছেন

আরও পড়ুন